32 C
Kolkata
Friday, April 26, 2024

Amir Daughter’s Kiss: ইরা-নুপুর চুমু খেলেন একে অপরকে, আংটি বদল হওয়ার পর, আমির কন্যা চর্চায়, ভাইরাল হতেই

Must Read

আমির কন্যা ইরা খান, কারণে অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে।

আমির কন্যা হিসেবে শুরু থেকেই সাধারণের মাঝে কম পরিচিত নন তিনি। সম্প্রতি নিজের দীর্ঘদিনের প্রেমিকের সাথে সকলের উপস্থিতিতে আংটি বদল করেছেন ইরা। তাদের এনগেজমেন্টের ঝলক উঠে এসেছে মিডিয়ার পাতাতেই।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

এনগেজমেন্টের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চিত আমির কন্যা।

 দীর্ঘদিনের প্রেমিক নুপুর শিখরের সাথে নিজের এনগেজমেন্টের কথা জানিয়েছিলেন ইরা। গত শুক্রবার, ১৮’ই নভেম্বর পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই আংটি বদল করলেন তারা। তাদের চোখে মুখে একে অপরকে পাওয়ার উচ্ছ্বাস ছিল স্পষ্ট। আংটি বদল শেষেই সকলের সামনে একে অপরকে চুম্বন করতেও দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

তাদের সেই চুম্বনের দৃশ্য রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। ইরা সেই দৃশ্য নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। হালকা মেকাপে লাল রঙের অফশোল্ডার লং গাউনে ছিলেন ইরা। অন্যদিকে নুপুর সাদা শার্ট ও কালো ব্লেজারে ছিলেন।

আরও পড়ুন -  নিধি ভানুশালী আয়নার সামনে কাপড় খুলে পোজ দিলেন, ছবি প্রকাশ্যে আসতেই চর্চা

সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের প্রায়ই একসাথে দেখা মেলে। একে অপরের প্রতি ভালোবাসা জাহির করেন তারা। এক বছর আগে নিজেদের সম্পর্কের কথা অফিসিয়ালি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন সকলকে। দু’বছরের মাথায় ছবি শেয়ার করে একে অপরের প্রতি ভালোবাসাও জাহির করেছিলেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

ইরার বাবা-মা আমির খান ও রিনা দত্তের পাশাপাশি উপস্থিত ছিলেন অভিনেতার দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণ রাও’ও। আমির কন্যার এনগেজমেন্টের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে ফাতিমা সানা শেখকেও। এছাড়াও ইমরান খানের পাশাপাশি দেখা মিলেছে আশুতোষ গোয়ারিকরেরও। এই মুহূর্তে মিডিয়ার পাতায় আমির কন্যার এনগেজমেন্টের একাধিক ঝলক ভাইরাল রয়েছে।

আরও পড়ুন -  সেদিন রাতে কি ঘটেছিল ? অভিনেত্রী মহুয়া রায়চৌধুরীর সঙ্গে, এখনও অজানা !

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img