33 C
Kolkata
Friday, April 19, 2024

ট্রাম্প টুইটারে ফিরছেন না, নিষেধাজ্ঞা তুলে নিলেন এলন মাস্ক

Must Read

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্টের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেন টুইটারের নতুন মালিক এলন মাস্ক। রবিবার সকালেই তিনি টুইট করে জানান, জনমতের ভিত্তিতে ডোনাল্ড ট্রাম্পের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয়া হল। কিছুক্ষণ পরই দেখা যায়, টুইটারে ডোনাল্ড ট্রাম্পের অ্য়াকাউন্ট পুনরায় দেখা যাচ্ছে।

 দুই বছর নির্বাসিত থাকার পর আর টুইটারে ফিরতে চান না ট্রাম্প। শনিবারই টুইটারে একটি ‘অপিনিয়ন পোল’ তৈরি করেন এলন মাস্ক। সেখানে তিনি প্রশ্ন রেখেছিলেন, টুইটারে কি ডোনাল্ড ট্রাম্পকে ফিরিয়ে আনা উচিত?  এই সমীক্ষায় দেখা যায়, ৫১.৮ শতাংশ মানুষ ডোনাল্ড ট্রাম্পের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয়ার পক্ষে মত দেন।

আরও পড়ুন -  JIO PLAN: ফের জিও-র ধামাকা অফার

অ্যাকাউন্ট চালু হওয়ার পর ডোনাল্ড ট্রাম্প জানান, টুইটারে ফেরার আর কোনও আগ্রহ নেই। তিনি বলেন, ফেরার কোনও কারণ দেখছি না আমি।

ট্রাম্প জানিয়েছেন, তার নিজের নতুন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘ট্রুথ সোশ্যাল’ ব্যবহার করবেন। ট্রাম্পের দাবি, টুইটারের তুলনায় অনেক বেশি সুবিধা রয়েছে ট্রুথ সোশ্যালে।

আরও পড়ুন -  বিয়ে বাড়িতে তুমুল নাচ দেখিয়ে আসর জমালো সুন্দরী যুবতী, ঝড়ের দাপটে ভিডিও ভাইরাল

সম্প্রতিই ডোনাল্ড ট্রাম্প ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য নিজকে প্রার্থী হিসাবে ঘোষণা করেন। এলন মাস্ক টুইটারের মালিকানা অধিগ্রহণের পরই ট্রাম্প তার প্রশংসা করেছিলেন ও বলেছিলেন, তিনি সবসময়ই এলন মাস্ককে পছন্দ করতেন। একইসঙ্গে তিনি জানান, টুইটারে বট, ভুয়ো অ্যাকাউন্টের মতো একাধিক সমস্যা রয়েছে।

আরও পড়ুন -  Sandipta Sen: অভিনেত্রী উপযুক্ত জবাব দিলেন কুরুচিকর মন্তব্য'র, সন্দীপ্তাকে নিয়ে

সূত্রঃ এএফপি, ছবিঃ সংগৃহীত।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img