35 C
Kolkata
Thursday, April 25, 2024

Elon Musk: এলন মাস্ক সতর্ক করলেন, টুইটার দেউলিয়া হতে পারে

Must Read

এলন মাস্ক। টুইটার কেনার পর থেকেই অস্থিরতা দেখা যাচ্ছে। ৫০ শতাংশ কর্মীকেই ছাঁটাই করেছেন, তবুও আর্থিক সঙ্কট মেটার কোনও সম্ভাবনা দেখা যাচ্ছে না। বৃহস্পতিবার টুইটারের দেউলিয়া হয়ে যাওয়ার সম্ভাবনার কথা জানালেন মাস্ক। সংস্থার বৈঠকেই এই সম্ভাবনার কথা বলেন মাস্ক।

ব্লুমবার্গের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার দুপুরে এলন মাস্ক সংস্থার সমস্ত কর্মীর সঙ্গে বৈঠকে বসেন।  বৈঠকে তিনি জানান, আগামী বছরেও সংস্থা কয়েক বিলিয়ন ডলার খোয়াতে পারে, তাই সংস্থার দেউলিয়া হয়ে যাওয়ার সম্ভাবনা তিনি উড়িয়ে দিতে পারছেন না। টুইটারের পক্ষ থেকে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন -  German Chancellor: আঘাত করবে না পশ্চিমা অস্ত্র রাশিয়ায়ঃ ওলাফ শোলজ

রয়টার্স জানিয়েছে, টুইটারের দুই এগজেকিউটিভ ইয়োল রোথ ও রবিন হুইলার বুধবারই পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার টুইটারের চিফ সিকিউরিটি অফিসার লিয়া কিসনারও টুইট করে জানান, তিনি চাকরি ছেড়ে দিয়েছেন। আগে চিফ প্রাইভেসি অফিসার ডেমিয়ান কিয়েরান ও চিফ কমপ্লায়েন্স অফিসার মারিয়ান ফোগার্টিও পদত্যাগ করেন।

আরও পড়ুন -  Titanic: সম্পূর্ণ টাইটানিক জলের নিচে, দেখা গেল প্রথমবার

মার্কিন ফেডেরাল ট্রেড কমিশনের তরফে জানানো হয়েছে, টুইটারের পরিস্থিতি নিয়েই তারা উদ্বিগ্ন, বিষয়টিকে তারা গভীরভাবে খতিয়ে দেখছেন। একাধিক প্রাইভেসি ও কমপ্লায়েন্স অফিসার ইস্তফা দেয়ায় টুইটার রেগুলেটরি অর্ডার বা নির্দেশ অমান্য করার সম্ভাবনাও তৈরি হয়েছে।একের পর এক শীর্ষ কর্তাদের পদত্যাগের ঘটনায় টুইটারের অভ্যন্তরেও তোলপাড় শুরু হয়েছে। ফাইল ছবি।

আরও পড়ুন -  Elon Musk: ক্ষতি হচ্ছে রোজ, কর্মী ছাঁটাই ছাড়া, কোনও উপায় নেইঃ এলন মাস্ক

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img