39 C
Kolkata
Thursday, April 25, 2024

Pakistan: সরকারবিরোধী বিক্ষোভে ইমরান খানের সমর্থকরা, পাকিস্তান জুড়ে

Must Read

 প্রাক্তন প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের গুলিবিদ্ধ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে রাজধানী ইসলামাবাদসহ দেশ জেুড়ে মঙ্গলবারও সরকারবিরোধী বিক্ষোভ করছে তার  সমর্থকরা।

মঙ্গলবার রাজধানীর ইসলামাবাদের প্রায় সব রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে যান চলাচল ব্যাহত করে এবং স্কুলগুলি বন্ধ করতে বাধ্য করে। তারা সরকার বিরোধী স্লোগান দেয় ও ইমরানের ওপর হামলার পুঙ্খানুপুঙ্খ তদন্তের দাবি জানায়।

আরও পড়ুন -  Jahanara Alam: উইমেন্স লিগ খেলবেন জাহানারা আলম, পাকিস্তানে

পুলিশ কর্মকর্তা ইয়াওয়ার আলী রয়টার্সকে বলেছেন, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের সমর্থকরা আবারও রাস্তা অবরোধ করেছে, মানুষের কাজে যেতে খুব কষ্ট হচ্ছে। পরিবারগুলো ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে আছে। আমরা এমন রিপোর্টও পেয়েছি, বিক্ষোভকারীরা অ্যাম্বুলেন্সগুলোকে যেতে দেয়নি।

আরও পড়ুন -  মিলাদ-উন-নবি’এর প্রাক্কালে দেশবাসীকে শুভেচ্ছা উপরাষ্ট্রপতির

সোমবার থেকেই বিক্ষোভ শুরু হয় এবং ভিড় ধীরে ধীরে ইসলামাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরকে শহরের বাকি অংশের সাথে সংযোগকারী রাস্তা অবরোধ করে। রাস্তাটি আন্তঃরাজ্য ভ্রমণের জন্যও বেশ গুরুত্বপূর্ণ কারণ এটি পাকিস্তানের রাজধানীকে লাহোর এবং পেশোয়ার শহরের সাথে সংযুক্ত।

আরও পড়ুন -  Asia Cup Super Four: সুপার ফোরের সূচী, এশিয়া কাপ

সূত্রঃ ডন, রয়টার্স।

Latest News

শোলাঙ্কি রায় কি জানালেন?

শোলাঙ্কি রায় কি জানালেন? বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম।বিভিন্ন ধরনের সিরিয়াল: বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img