31 C
Kolkata
Wednesday, April 24, 2024

অভিনেত্রী আমিশা প্যাটেল, ৪৬ বছর বয়সেও যুবতী, কালো ব্রালেটে টোন্ড বডি

সান বাথ নিচ্ছেন

Must Read

আগে মানুষ আমিশা প্যাটেলের মুখের সরলতা দেখে মুগ্ধ হতো। ভক্তরা তার অভিনয় ও সারল্যভরা মুখ দেখতে ছুটে যেতেন সিনেমা হলে।

হঠাৎ করে সিনেমা জগৎ থেকে দূরে সরে গেলেন আমিশা প্যাটেল। বেশ কয়েক বছর ধরেই বলিউড থেকে দূরে তিনি। খুব কম প্রজেক্টেই দেখা যাচ্ছে ২০০০ এর দশকের জনপ্রিয় অভিনেত্রীকে।

ভক্তদের জন্য তিনি সবসময় রয়েছেন তৈরি। তার পোস্ট ভক্তদের রক্তচাপ বাড়িয়ে দিতে পারে। ইনস্টাগ্রামেও আমরা এর ঝলক দেখতে পাই প্রতিদিন। সেরকমই একটি ভিডিও তিনি পোস্ট করলেন আজ নিজের অফিশিয়াল হ্যান্ডেলে। এই ভিডিওতে তিনি নিজের সাহসিকতা দেখিয়ে সকলকে চমকে দিয়েছে।

আরও পড়ুন -  খুলে গেছে পর্যটন কেন্দ্র...

আমিশা সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে সংযুক্ত থাকেন প্রায়শই। নতুন প্রজেক্ট এবং লুকের ঝলক প্রায়শই তার ইনস্টাগ্রাম পেজে দেখা যায়।

তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি দারুন ভিডিও পোস্ট করেছেন, যা সকলের কাছে হয়ে উঠেছে আকর্ষণের কেন্দ্রবিন্দু। এই ভিডিওতে, আমিশা প্যাটেলকে একটি সাহসী শৈলীতে দেখা যাচ্ছে এবং ৪৬ বছর বয়সে তার নিখুঁত টোনড বডি ফ্লন্ট করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  বিকিনি এই বয়সে, লজ্জার মাথা খেয়ে এই পোজ দিলেন অভিনেত্রী Ameesha Patel

 ভিডিওতে, অভিনেত্রীকে একটি কালো এবং সোনালি রঙের ব্র্যালেট পরতে দেখা গেছে। এই ভিডিওতে তিনি সানবাথ নেওয়ার সময় ক্যামেরায় পোজ দিচ্ছেন। অভিনেত্রী গোলাপি রঙের গ্লসি মেকআপের সাথে তার লুক সম্পূর্ণ করেছিলেন এবং তার কানে ছিল সোনার কানের দুল। লুকে আমিশাকে বেশ হট লাগছে।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই ‘গদর ২’ নিয়ে আলোচনায় রয়েছেন আমিশা। এই ছবিতে তাকে আবারও সানি দেওলের সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে।

আরও পড়ুন -  ‘কাহো না পেয়ার হ্যায়’ অভিনেত্রী আরও সাহসী হলেন, হৃদয় ছটফট করবে ছবি দেখলে

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img