34 C
Kolkata
Thursday, April 18, 2024

মুখ্যমন্ত্রী দিচ্ছেন ফুটবলের উন্নয়নে আই এফ এ কে ৫০ লক্ষ টাকা অনুদান

Must Read

শিখা দেব, কলকাতাঃ   মুখ্যমন্ত্রী দিচ্ছেন ফুটবলের উন্নয়নে আই এফ এ কে ৫০ লক্ষ টাকা অনুদান।

কলকাতা ফুটবল লিগে অপরাজিত থেকে খেতাব জিতল মহামেডান স্পোর্টিং ক্লাব। মিনি ডার্বি ম্যাচে মঙ্গলবার সাদা কালো শিবির ১-১ গোলে শেষ করে ইস্টবেঙ্গলের সঙ্গে। কিশোর ভারতী স্টেডিয়ামে এই খেলার মান খুব একটা উচ্চমানের ছিল না। খেলার প্রথম পর্বে ইস্টবেঙ্গল ১-০ গোলে এগিয়ে গিয়েও তা ধরে রাখতে পারে নি। সাদা কালো ব্রিগেড একটু হালকা চালে খেলে। দ্বিতীয় পর্বের ইনজুরি সময়ে মহামেডান স্পোর্টিং গোল পরিশোধ করে দেয়। ইস্টবেঙ্গল এবারে কোনও ম্যাচে জয়ের মুখ দেখে নি। কলকাতা ফুটবল লিগে পর পর দুবার খেতাব জিতে নিলো মহামেডান স্পোর্টিং ক্লাব। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফুটবলের উন্নয়নে আই এফ এ কে ৫০ লক্ষ অনুদান দেবেন বলে ঘোষণা করা হয়। এই বার্তায় সবাই খুব খুশি।

আরও পড়ুন -  এসএন ইউ হঠাৎ সরে গেলো!

এদিকে আই লিগ ফুটবলের ক্রীড়া সূচী ঘোষণা করা হয়। খেলা শুরু হচ্ছে ১২ নভেম্বর থেকে। প্রথম ম্যাচে মহামেডান খেলবে গতবারের খেতাব জয়ী কেরল গোকুলাম দলের সঙ্গে। আশা করা যায় সাদা কালো শিবিরের ফুটবলাররা আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবেন।

আরও পড়ুন -  Kolkata Football League: মোহনবাগান লিগে খেলবে না, এমন হুমকি সুর শোনা গেলো

সৌজন্যে।

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img