সাহসী পোজ দিলেন ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের ডিম্পি, ফ্যানদের হুঁশ উড়ল

Published By: Khabar India Online | Published On:

সামাজিক মাধ্যমে বোল্ড ছবি পোস্ট করে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন বিভিন্ন অভিনেত্রী। ফ্যানদের তাদের প্রিয় তারকার অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি নজরে থাকে তাদের ব্যক্তিগত জীবনও। তারকারা কিছু পোস্ট করলেই তা চোখের পলকে ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়।

কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স এবং রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে সকলের। ওয়েব সিরিজ এর প্রত্যেকটি চরিত্র যেমন গুড্ডু ভাইয়া, কালীন ভাইয়া বা বিনা ত্রিপাঠী প্রত্যেকেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে। এই ওয়েব সিরিজে ডিম্পির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেট দুনিয়াতে। অভিনেত্রীর ইন্টারনেট দুনিয়াতে এক ধাক্কায় অনেকটাই বেড়ে গিয়েছে।

আরও পড়ুন -  Abortion: গর্ভপাতের অনুমতি দিল ভারতীয় সুপ্রিম কোর্ট, অবিবাহিত নারীদের

মোটামুটি সকলেই জানেন যে মির্জাপুর ওয়েব সিরিজের ডিম্পির চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম হল হর্ষিতা গৌর। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয়। বিভিন্ন বোল্ড অবতারে ফটোশুট করে ছবি পোস্ট করে নেটিজেনদের ঘুম কেড়ে নেন। সম্প্রতি এই অভিনেত্রী তার সর্বশেষ ফটোশুটের একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে তাকে সোফা চেয়ারে বসে থাকতে দেখা গিয়েছে। হর্ষিতা এখানে একটি জাল স্লিভলেস ডিপনেক ওয়ান পিস ড্রেস পরেছেন যাতে তাঁকে হটবোম্ব লাগছিল। এই ছবি পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Harshita Shekhar Gaur (@harshita1210)