35 C
Kolkata
Friday, March 29, 2024

Amitabh Bachchan: নাতি অগস্ত্য ফাঁস করলেন অমিতাভের বদভ্যাস, ৮০ বছরে পা দিয়েও

Must Read

 যেমন, কিংবদন্তী তারকা তনুজা (Tanuja)র বই ধার নিয়ে ফেরত না দেওয়ার স্বভাব। এবার কথা হচ্ছে ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর। 11 ই অক্টোবর আশি বছর বয়সে পা দিলেন অমিতাভ।

গত 9 ই অক্টোবর জন্মদিনের প্রাক্কালে মুক্তি পেয়েছে অমিতাভ অভিনীত ফিল্ম ‘গুডবাই’। বরাবরের মতো স্পটলাইট কেড়েছেন বিগ বি। 11 ই অক্টোবর সম্প্রচারিত হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ -র বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও জয়া বচ্চন (Jaya Bachchan)। সব মিলিয়ে অমিতাভের এই বছরের জন্মদিন স্পেশ্যাল হয়ে উঠেছে। মজাদার বার্তা দিয়েছেন অমিতাভের নাতি, অগস্ত্য নন্দা (Agastya Nanda)।

‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে অডিও-ভিস্যুয়াল বার্তা দিয়েছেন অগস্ত্য। তিনি আশাবাদী, একদিন তিনি তাঁর দাদুকে গর্বিত করবেন। মজা করে অগস্ত্য বলেছেন, এখনও ভাবা যায় না, অমিতাভ আশি বছরের বৃদ্ধ। কারণ তিনি এখনও অগস্ত্যর জামা ও জুতো চুরি করেন। তবে এবার অগস্ত্য সেগুলি ফেরত চান। অগস্ত্যর কথা শুনে হেসে ফেলেন দর্শকরা। তখন অমিতাভও হাসছেন।

আরও পড়ুন -  Malaika Arora: অর্জুন প্রেমিকা নিখুঁত ফিগার দেখালেন আঁটসাঁট গাউনে, ছবি ভাইরাল হতেই চোখ ধাঁধিয়ে গেল নেট দর্শকদের

অমিতাভের নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। অমিতাভের জন্মদিনে দাদুর সাথে নিজের শৈশবের ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। ছবির ক্যাপশনে নভ্যা লিখেছেন অমিতাভের বিখ্যাত ফিল্ম ‘অগ্নিপথ’-এর ডায়লগ। এছাড়াও নভ্যা তাঁর দাদুর জন্য দিয়েছেন বিশেষ বার্তা। তিনি বলেছেন, তাঁর দাদু তাঁর বন্ধু। অমিতাভ তাঁদের শিখিয়েছেন পরিবারের অর্থ। দাদুকে ভালোবাসেন নভ্যা।

অগস্ত্য ও নভ্যা, অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন (Sweta Bachchan)এর সন্তান। খুব শীঘ্রই জোয়া আখতার (Zoya Akhter) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করবেন।

আরও পড়ুন -  Malaika Arora: মালাইকা আরোরা বোল্ড অবতারে, ফ্যানদের চোখ স্থির হয়ে গেল

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img