35 C
Kolkata
Friday, April 19, 2024

Urfi-Nia: টেক্কা দিচ্ছেন একে অপরকে, উর্ফি-নিয়া!

Must Read

উর্ফি জাভেদ (Urfi Javed) এবং নিয়া শর্মা (Nia Sharma) সবচেয়ে সমালোচিত দুই অভিনেত্রী। তাঁদের পোশাকের কারণে প্রায়ই ট্রোলড হন। ‘বিগ বস ওটিটি’ থেকে পরিচিতি পেয়েছিলেন উর্ফি। কিন্তু নিয়া জিতেছিলেন ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি’। এখনও অবধি বলিউডে বড় পর্দায় স্থান হয়নি তাঁদের। ইদানিং ফ্যাশনে একে অপরকে টক্কর দিচ্ছেন উর্ফি ও নিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উর্ফি ও নিয়া দুজনেই সাধারণ পরিবারের মেয়ে। শুরুটা দুজনেই করেছিলেন টেলিভিশন দিয়ে। ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’-সিরিয়ালের মাধ্যমে প্রথমবার দর্শকদের নজরে এসেছিলেন উর্ফি। এরপর ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করেন। সেখানে বিতর্কিত মন্তব্য করায় প্রথম দিকেই ঘর থেকে বেরিয়ে যেতে হয়েছিল তাঁকে।

আরও পড়ুন -  Ranieeta Dash: কোনো মানে নেই টেনে লম্বা করারঃ রণিতা দাস

 এরপর থেকেই শুরু হয় উর্ফির স্টারডম। কখনও দড়ি দিয়ে অথবা কখনও পাথর দিয়ে পোশাক তৈরি করে পরেন উর্ফি। কখনও বা তাঁকে দেখা যায় দুই স্তনকে লাল রঙে রাঙাতে।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

 নিয়া অভিনয়ে ডেবিউ করেছিলেন ‘এক হাজারোঁ মে মেরি বহেনা হ্যায়’ সিরিয়ালের মাধ্যমে। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন নিয়া। সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র মঞ্চে ঝড় তুলছেন। গত বছর ‘দো ঘুঁট’ মিউজিক ভিডিওয় নিয়ার পরনের পোশাকের কারণে তাঁকে ট্রোল হতে হয়েছিল। একটি প্রেস কনফারেন্সে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিয়া জানিয়েছিলেন, ওই মিউজিক ভিডিও তাঁর পোশাক পরিকল্পনার দায়িত্বে ছিলেন নির্মাতারা। ফলে তাঁর কিছুই করার ছিল না। কিন্তু সম্প্রতি ‘আইটিএ’ অ্যাওয়ার্ডের রেড কার্পেটে সাদা রঙের নেটের পোশাকে সকলের নজর কেড়েছে নিয়া।

আরও পড়ুন -  কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ

নিয়া ও উর্ফি দুজনেই বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন।

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img