38 C
Kolkata
Thursday, April 18, 2024

Urfi Javed: উরফি চমকে দিলেন, কাটাছেঁড়া পোশাকে নয়, কনের সাজে

Must Read

উরফি জাভেদের (Uorfi Javed/ Urfi Javed) অন্যতম কাজ হল ফ্যাশন। দু’দিন আগেই একটি হলুদ গ্লাস পেন্টিং দিয়ে বক্ষযুগল থেকে গোপনাঙ্গ ঢেকে ক্যামেরার মুখোমুখি হন, আগে মায়াবী ডিস্কোথেক লুকে হাজির হয়ে সকলকে চমকে দেন। এবারও আরো বড় কিছু করেছেন বিগ বস ওটিটি (Bigg Boss OTT) খ্যাত উরফি।

উরফি মানে যেমন চমক, তেমনই উরফি মানে বিতর্কও। তিনি যাই কিছু করেন সেটাই হয়ে ওঠে বিনোদনের টপ নিউজ। উরফিকে পাওয়া গিয়েছে কনের সাজে একটি ধূসর রঙের লেহেঙ্গায়। তার অনুরাগীরা এবং তাকে যারা অপছন্দ করেন তারাও ভাবতে পারেনি উরফি হঠাৎ কাটাছেঁড়া জামা বা বিকিনি ছেড়ে লেহেঙ্গায় কেন? একেবারে নববধূ সাজে উরফি জাভেদ।

আরও পড়ুন -  জনতার ব্রিগেড....

উল্লেখ্য, মুম্বইয়ের পাপারাৎজিরা হামেশাই দৌড়াচ্ছেন উরফির পিছনে। তার ছবি ভিডিও এখন নেট মাধ্যমের হট টপিক। বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন তিনি। একটা সময় হিন্দি ধারাবাহিক করতেন উরফি, কিন্তু তাতে করে তিনি তেমন কোনো পরিচিতি পাননি। অবশেষে যান করণ জোহর সঞ্চালিত বিগ বস ওটিটি প্ল্যাটফর্মে, সেখানেও বেশিদিন তার জায়গা হয়নি। মাত্র সাত দিনের মধ্যে চলে আসেন, আর এসেই নিজেকে একেবারে পাল্টে নেন তিনি। উদ্ভট ফ্যাশনের জন্য উরফি এখন আইকন।

আরও পড়ুন -  Urfi Javed: নীল পোশাকে উদ্দাম নাচ উর্ফি জাভেদের, ভাইরাল ভিডিও

অবশ্য, অভিনেত্রী তথা এই মডেলের লেহেঙ্গা সাজ দর্শকদের বিশেষ মনে ধরেনি। এখানেও তিনি ট্রোল হয়েছেন। কারণ, দর্শক উরফিকে উদ্ভট পোশাকে দেখতে অভ্যস্ত, এমন সুন্দর লেহেঙ্গায় তাকে দেখে অনেকেই তাজ্জব। কেউ কেউ বলেছেন, এমন লাগছে যে লেহেঙ্গা যেকোনো সময় খসে যেতে পারে। কেউ কেউ বলেছেন যে পাগল লাগছে, গর্জিয়াস কাকে বলে জানে না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

এই সুন্দরীর সাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন নীল

এই সুন্দরীর সাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন নীল।  নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাঁর প্রাণবন্ত মেজাজ, হ্যান্ডসাম লুকস এবং সাবলীল অভিনয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img