Sajid Khan: পোশাক খুলতে বলেছিল অডিশনে, মন্দানা করিমি বিস্ফোরক, সাজিদ খানের বিরুদ্ধে

Published By: Khabar India Online | Published On:

শুরু হয়েছে ‘বিগ বস’-এর ষোল তম সিজন। কালার্স চ্যানেলের এই জনপ্রিয় শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)। শুরুর দিকেই ‘মি টু’ বিতর্কের আঁচ স্পর্শ করল ‘বিগ বস’-কে। ঘটনার সূত্রপাত বলিউড পরিচালক ও ফারহা খান (Farha Khan)এর ভাই সাজিদ খান (Sajid Khan)কে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by cinemababa@gmail.com (@cinemalover08)

চলতি সিজনে বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে এসেছেন সাজিদ। তাঁকে বিগ বসের ঘরে ঢুকতে দেখে অত্যন্ত ক্ষুব্ধ এই শোয়ের প্রাক্তন প্রতিযোগী ও মডেল-অভিনেত্রী মন্দানা করিমি (Mandana Karimi)। তিনি বলেছেন, বিগ বসের ঘরে সাজিদের মতো একজন যৌন হেনস্থাকারীর সমাদর হচ্ছে। বলিউডকে ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মন্দানা। কোন এক সময় মন্দানা জানিয়েছিলেন, ‘হামসকলস’ ফিল্মে অডিশনের সময় তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা। ফিল্মের অডিশন নিয়েছিলেন পরিচালক সাজিদ। তিনি পোশাক খুলতে বলেছিলেন মন্দানাকে। মন্দানা কারণ জিজ্ঞাসা করলে সাজিদ বলেছিলেন, তিনি যেটা দেখতে চান, তা যদি পছন্দ হয়, তাহলে মন্দানা চরিত্রটি পেতে পারেন।

আরও পড়ুন -  Salman Khan: শোকস্তব্ধ সলমান খান, খুব কাছের মানুষকে হারিয়ে

মন্দানার মতে, বলিউডে নারীদের সম্মান নেই। সেই জন্য সাজিদকে স্পটলাইটে দেখে তিনি চমকে যাননি। কারণ বর্তমানে টাকাই প্রধান। এই ঘটনা থেকেই বোঝা যায় কেন ‘মিটু’ আন্দোলন ভারত সহ অপর কয়েকটি দেশে সফল হয়নি! গত সাত মাস ধরে মন্দানা কোনো অডিশন দেননি বা কোনো কাজ করেননি। কারণ তিনি বলিউডের মতো ইন্ডাস্ট্রিতে কাজ করতে চান না যেখানে কোনো সম্মান নেই। উর্ফি জাভেদ (Urfi Javed), সোনা মহাপাত্র (Sona Mahapatra) বিগ বসের ঘরে সাজিদকে দেখে সরব হয়েছেন।

আরও পড়ুন -  তৈরি হবে বাড়তি পদ, সুপারিশে চাকরি পাওয়া শিক্ষকদের বহাল রাখতে, ব্রাত্য বসু কোর্টের দিকে বল ঠেললেন

 মন্দানার দাবি, তিনি এখনও অবধি একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর প্রাপ্য পারিশ্রমিক পাননি। শোয়ে অংশগ্রহণকারীদের মধ্যে অন্যতম ছিলেন মন্দানা।

 

View this post on Instagram

 

A post shared by India Forums (@indiaforums)