40 C
Kolkata
Friday, April 19, 2024

Durga Puja Mandap: নিহত ৫, দুর্গাপূজোর মণ্ডপে আগুন

Must Read

উত্তরপ্রদেশে দুর্গাপূজোর এক মণ্ডপে বড় ধরনের অগ্নিকাণ্ডে তিন শিশুসহ অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে সংবাদমাধ্যম এনডিটিভি।

কর্মকর্তাদের কথা অনুযায়ী প্রতিবেদনে বলা হয়,রবিবার রাতে ভাদোহি শহরে এই অগ্নিকাণ্ডের ঘটনা। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৬৬ জন।

আরও পড়ুন -  বাতিল হয়ে যাবে রেশন কার্ড যে কোনো মুহূর্তে! ফ্রিতে চাল-ডাল নেওয়ার দিন শেষ

সপ্তমীর দিন আরতি দেয়ার সময় রাত ৯টার দিকে আগুনের সূত্রপাত হয়। এই সময় মণ্ডপের প্যান্ডেলের ভেতরে প্রায় দেড়শ মানুষ ছিল বলে পুলিশ জানিয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান।

এদিকে হ্যালোজেন লাইট অতিরিক্ত উত্তপ্ত হয়ে আগুনের সূত্রপাত হয় বলে জেলা ম্যাজিস্ট্রেট গৌরাঙ্গ রাথিকে উদ্ধৃত করে জানিয়েছে বার্তা সংস্থা পিটিআই।

আরও পড়ুন -  Uttara Baokar Death: না ফেরার দেশে ৮০-র দশকের অভিনেত্রী, বলিউড শোকাহত

রাথি বলেন, প্যান্ডেলটির একটি হ্যালোজেন লাইট অতিরিক্ত উত্তপ্ত হয়ে বৈদ্যুতিক তারের কয়েক জায়গায় আগুন ধরে যায়, কিছুক্ষণের মধ্যেই আগুন পুরো মণ্ডপজুড়ে ছড়িয়ে পড়ে। রাতের এই ঘটনায় ৪৫ বছর বয়সী এক নারী ও ১৯ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়। সোমবার সকালে হাসপাতালে আরও দুটি শিশু ও আরেক নারীর মৃত্যু হয়।

আরও পড়ুন -  Asha Bhonsle: আশা ভোঁসলের জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠালেন, দিদি লতা মঙ্গেশকর

এই ঘটনায় একটি মামলা (এফআইআর) দায়ের করা হয়েছে বলে জানিয়েছে জেলা পুলিশ সুপার অনিল কুমার।

Latest News

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি?

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি? ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন ভারতের ইতিহাস...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img