30 C
Kolkata
Thursday, April 25, 2024

Indonesia: নিহত বেড়ে ১৭৪, ফুটবল মাঠে সংঘর্ষ, ইন্দোনেশিয়ায়

Must Read

ইন্দোনেশিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে মাঠে সংঘর্ষের ঘটনায় প্রায় ১৭৪ জন নিহত হয়েছেন। এসময় আরও প্রায় ২০০ জন আহত হয়েছেন। শনিবার রাতে দুইদলের সমর্থকদের মধ্যে এই সংর্ঘষের ঘটনা ঘটে।

রবিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি। পুলিশ প্রশাসন জানায়, পূর্ব জাভা’র স্টেডিয়ামে চলছিলো ফুটবল ম্যাচ। খেলায় পার্সিবেয়া সুরাবায়া টিমের কাছে হেরে যায় আরমেয়া এফসি। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন ভক্ত-সমর্থকরা। শেষ বাঁশি বাজার পরপরই তারা নেমে যান মাঠে। জড়িয়ে পড়েন প্রাণঘাতী সংঘাতে। পরিস্থিতি মোকাবেলায় পুলিশ টিয়ার গ্যাস নিক্ষেপ করলেও হয় হতাহতের ঘটনা।

আরও পড়ুন -  Rashmika Mandana এই কাজ করলেন গাড়ির জানালা খুলে, তোলপাড় ইন্টারনেটে ভিডিও

নিরাপত্তা বাহিনী জানায়, ঘটনাস্থলেই দুই পুলিশ সদস্যসহ’ প্রাণ হারিয়েছেন ৩৪ জন। বাকিদের মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তির পর মৃত্যু হয়। চিকিৎসকদের আশঙ্কা, সময়ের সাথে বাড়তে পারে প্রাণহানি।

আরও পড়ুন -  Super Twelve: ১১৮ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়ে, নেদারল্যান্ডসকে

 তদন্তে বলা হয়, স্টেডিয়াম থেকে বের হওয়ার একটাই পথ ছিলো। সংঘর্ষের কারণে সেখানে ভিড় জমে যায়। পদদলিত হয়ে অক্সিজেনের অভাবে বেশিরভাগ মৃত্যু হয়। ঘটনায় বিআরআই লিগা ওয়ান এক সপ্তাহের জন্য স্থগিত ঘোষণা করেছে ইন্দোনেশিয়া। ছবিঃ  সংগৃহীত।

আরও পড়ুন -  পৃথিবীটা বৃক্ষরোপণের নেশায় সংক্রামিত হোক

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img