34 C
Kolkata
Thursday, March 28, 2024

Kanpur: ট্র্যাক্টর ট্রলি উল্টে ২৬ জনের মৃত্যু, কানপুরে

Must Read

উত্তরপ্রদেশের কানপুর জেলায় ট্র্যাক্টর ট্রলি উল্টে পুকুরে পড়ার ঘটনা ঘটেছে। কমপক্ষে ২৬ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

শনিবার (১ অক্টোবর) তীর্থযাত্রা শেষে ফেরার পথে এই ঘটনা ঘটে।

কর্মকর্তাদের কথা অনুযায়ী, শনিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি। প্রতিবেদনে বলা হয়েছে, ট্র্যাক্টরটি ৫০ জন আরোহী নিয়ে উন্নাওয়ের চন্দ্রিকা দেবী মন্দির থেকে ফেরার সময় কানপুরের ঘটামপুর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন -  Sexual Harassment: মোবাইলে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে যৌননিগ্রহ

দুর্ঘটনার খবর পেতেই স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজ শুরু করেন। খবর দেয়া হয় পুলিশে। এরপর এলাকাবাসী ও পুলিশের সহায়তায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনা ও হতাহতের ঘটনায় শোকপ্রকাশ করছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মোদির কার্যালয় থেকে টুইটারে দেয়া এক বার্তায় বলা হয়েছে, ‘কানপুরে ট্র্যাক্টর-ট্রলি দুর্ঘটনায় শোকাহত। প্রিয়জনদের যারা হারিয়েছেন তাদের সমবেদনা জানাই। আহতদের আরোগ্য কামনা করি। স্থানীয় প্রশাসন সকল দায়িত্ব পালন করছে।’

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ী আরো কাছাকাছি, পুজোর উদ্বোধনে

প্রধানমন্ত্রীর দপ্তর থেকে মৃতদের পরিবারকে ২ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা করা হয়েছে। আহতদের জন্য ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেয়া হবে জানানো হয়েছে।

আরও পড়ুন -  Afghanistan: নিহত ৭, আফগানিস্তানে বিস্ফোরণে

Latest News

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি:  কিভাবে করবেন? এই পোস্টে সেটি নিয়েই আলোচনা করবো।পোস্ট সূচীপত্রঃ ব্লগিং করতে হলে কি কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img