34 C
Kolkata
Thursday, March 28, 2024

Priya Prakash: সাহসী ছবি দিলেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ, বিকিনি পরা অর্ধেক জলে, পুরুষ ভক্তদের ঘুম উড়ল

Must Read

প্রিয়া প্রকাশ ভারিয়ার, ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামেই পরিচিত। এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তেলেগু ও মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায় তাকে। গানের রেকর্ডিংয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও বেশ নামডাক। সম্প্রতি নিজের বোল্ড লুকের খাতিরেই চর্চার আলোয় প্রিয়া প্রকাশ ভারিয়ার।

আরও পড়ুন -  প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার, টপলেস পোজ দিয়ে ভাইরাল

তিনি প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা মিলিয়নে কথা বলে। অভিনেত্রীর ৭.২ মিলিয়নের পরিবার ইনস্টাগ্রামে। শুধুমাত্র পর্দার সামনেই নয়, বাস্তবেও প্রিয়া প্রকাশ যে বেশ লাস্যময়ী। উল্লেখ্য, এই মুহূর্তে ব্যাংককে রয়েছেন তিনি। একেবারে ছুটির মেজাজে সময় কাটাতে দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি ব্যাংকক থেকেই নিজের বোল্ড লুক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

ব্যাংককের, থাইল্যান্ডে একান্ত সময় কাটাচ্ছেন প্রিয়া প্রকাশ। এক পাঁচতারা রিজটে ঘাঁটি গেড়েছেন তিনি। সম্প্রতি সেই বিলাসবহুল রিজটের সুইমিংপুলেই রিল্যাক্স করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। হালকা গোলাপি রঙের বিকিনিতে সুইমিং পুলে দেখা মিলেছে প্রিয়া প্রকাশের। চোখে মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। সম্প্রতি অভিনেত্রী নিজেই নিজের এই বোল্ড, লাস্যময়ী লুক শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামের পাতায়। তার সেই লুক এই মুহূর্তে রীতিমতো ঘুম উড়িয়েছে তার অগণিত পুরুষ ভক্তদের।

আরও পড়ুন -  কুলটি সাকতরিয়া অঞ্চলে বিজেপি কর্মীদের উল্লাস

Latest News

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি:  কিভাবে করবেন? এই পোস্টে সেটি নিয়েই আলোচনা করবো।পোস্ট সূচীপত্রঃ ব্লগিং করতে হলে কি কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img