34 C
Kolkata
Wednesday, April 24, 2024

USA: ফের গুলির ঘটনা যুক্তরাষ্ট্রের স্কুলে, গুলিবিদ্ধ ৬

Must Read

ফের গুলি চালনার ঘটনা ঘটল যুক্তরাষ্ট্র স্কুলে। বুধবার ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বৃহত্তম শহর অকল্যান্ডের একটি স্কুল চত্বরে গুলি চালানোর ঘটনা ঘটেছে।

 ঘটনায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের মধ্য়ে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

বৃহস্পতিবার নিউ ইয়র্ক টাইমসের প্রতিবেদন এই তথ্য পাওয়া যায়।

আরও পড়ুন -  Joe Biden: ব্যবস্থা, ব্যর্থ ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধেঃ প্রেসিডেন্ট জো বাইডেন

পুলিশ জানিয়েছে, ইস্ট ওকল্যান্ড স্কুল কমপ্লেক্সের চারটি প্রোগ্রামের মধ্যে একটি রুডসডেল নিউকামার হাই স্কুলের সামনে এই ঘটনা ঘটে। আহতদের সকলেরই বয়স ১৮ বা তার বেশি। তারা ওই স্কুলের ছাত্র কি না তা নিশ্চিতভাবে জানায়নি পুলিশ। আহতদের মধ্যে স্কুলকর্মী বা পথচারীও থাকতে পারেন। এই ঘটনায় এখনও কেও ধরা পড়েনি। পুলিশ জানিয়েছে, বন্দুকধারীর খোঁজে অভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন -  Warning: জো বাইডেনের কঠোর হুশিয়ারি, রাশিয়াকে

অকল্যান্ড পুলিশ দফতরের সহকারী প্রধান ড্যারেন অ্যালিসন জানিয়েছেন, স্থানীয় সময় দুপুর ১২:৪৫ নাগাদ গুলি চালনা শুরু হয়। সেই সময় স্কুলে প্রায় ১০০ শিক্ষার্থী উপস্থিত ছিলো বলে জানান। বন্দুকধারী কাউকে লক্ষ্য করে গুলি চালিয়েছে না এলোপাথারি গুলি চালিয়েছে সে ব্যাপারে এখনও নিশ্চিত নয় অকল্যান্ড পুলিশ।

আরও পড়ুন -  ভারতের পাশে গুগুল ও মাইক্রোসফট, সব রকম সাহায্য করবেন, করোনার জন্য

যুক্তরাষ্ট্রের স্কুলে এর আগেও হামলা হয়েছে। বিগত ১০ বছরে যেসব হামলা হয়েছে, সেগুলোর মধ্যে অন্যতম টেক্সাসের হামলা যেখানে ১৯ শিক্ষার্থীসহ ২১ নিহত হয়। অকল্যান্ডে গত বছরের তুলনায় তা ২৩ শতাংশ কমেছে বলে জানিয়েছে পুলিশ। ছবিঃ  সংগৃহীত।

Latest News

Short Film: খুব রাগ মদ্যপ স্বামীর জন্য, দেওরের সাথে জড়িয়ে গেলেন ঘনিষ্ঠ সম্পর্কে এই গৃহবধূ, ভাইরাল হলো শর্ট ফিল্মটি

Short Film: খুব রাগ মদ্যপ স্বামীর জন্য, দেওরের সাথে জড়িয়ে গেলেন ঘনিষ্ঠ সম্পর্কে এই গৃহবধূ, ভাইরাল হলো শর্ট ফিল্মটি।  Short...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img