33 C
Kolkata
Saturday, April 20, 2024

Raju Srivastav: ‘কমেডি কিং’ বানিয়েছিলেন রাজুর এই ৫টি সেরা অভিনয়, তার ঝলক দেখুন

Must Read

৫৮ বছর বয়সেই দুনিয়াকে বিদায় জানালেন কৌতুকাভিনেতা রাজু শ্রীবাস্তব। তিনি হাসপাতালে ভর্তি ছিলেন  সেই সময়ে তার সুস্থতার জন্য প্রার্থনা করেছিলেন সারা ভারতের মানুষ। তাদের সকলের প্রার্থনাকে ব্যর্থ করে দিয়ে আজ সকালেই চলে গেলেন রাজু শ্রীবাস্তব।

 ভারতের সবথেকে জনপ্রিয় কৌতুকাভিনেতা। নিজের জায়গার সবথেকে বড় তারকাদের মধ্যে একজন ছিলেন।  স্ট্যান্ড আপ কমেডি কি জিনিস তা ভারতের মানুষকে চিনিয়েছেন। তার কিছু কালজয়ী পারফরমেন্সের দেখা যাক।

আরও পড়ুন -  দিল্লীতে জুন মাসে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের ন্যাশনাল সেন্টার ফর ডিজিড কন্ট্রোল (এনসিডিসি) সেরো-প্রিভ্যালেন্স সমীক্ষা চালিয়েছে

বিয়ের ভিডিও

লাফটার চ্যালেঞ্জে তিনি অনেক স্মরণীয় পারফরম্যান্স দিয়েছেন, তার মেয়ের বিয়ের পারফরম্যান্স আজও মনে আছে। এই পারফরম্যান্সে তিনি জানান, মেয়ের বিয়ের সময় বাড়িতে কেমন পরিবেশ থাকে।

পশুদের সম্পর্কিত ভিডিও

 ‘গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শোতে তার একটি পারফরম্যান্স দিয়েছিলেন, যেখানে তিনি প্রাণীদের নিয়ে আলোচনা করতে গিয়ে একটি কমেডি করেছিলেন। এই ভিডিওতে বলেছেন কিভাবে রাস্তায় বসে থাকা গরু আর ঘেউ ঘেউ করা কুকুর নিজেদের মধ্যে কথা বলে।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর প্রতি মুহূর্তে, নির্লজ্জতার সব সীমা পার এই ওয়েব সিরিজটি

দেবদাস ও গজোধর ভাইয়া

একটি বিখ্যাত চরিত্র ছিল ‘গজোধর ভাইয়া’। এই চরিত্রের মাধ্যমে তিনি এমন সব কথা বলতেন যে মানুষের হাসি থামাতে পারেনি। তাঁর একটি অভিনয়ে তিনি উল্লেখ করেছিলেন যে, গজোধর ভাইয়া যখন দেবদাসকে দেখতে এসেছিলেন তখন কী হয়েছিল?

স্লামডগ মিলিয়নেয়ার শো

সেই পারফরম্যান্সে তিনি বলেছিলেন ‘স্লামডগ মিলিয়নেয়ার’ দেখার পরে যখন গজোধর ভাইয়া এসেছিলেন তখন তাঁর কী হয়েছিল এবং এই ছবিটি দেখার পরে তিনি কেমন অনুভব করেছিলেন। রাজু যেভাবে গজোধর ভাইয়ার গল্প বলেছিল তাতে সবাই হেসেছিলেন।

আরও পড়ুন -  Earthquake: নিহত বেড়ে ৯৫০, আফগানিস্তানে ভূমিকম্পে

বচ্চনের কলার টিউন

অমিতাভ বচ্চনের কলার টিউন করোনার সময় খুব বিখ্যাত হয়ে উঠেছিল, তিনি যদি এই কলার টিউনটি তাঁর কোনও ছবির সংলাপের মতো ব্যবহার করেন, তাহলে কেমন লাগবে তা একটি ভিডিওতে জানিয়েছেন রাজু শ্রীবাস্তব।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img