40 C
Kolkata
Thursday, April 25, 2024

Sourav Ganguly: চাঞ্চল্যকর মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলী, বিরাটের উদ্দেশ্যে

Must Read

ভারতীয় ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ভারতীয় জাতীয় দলের সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে মতবিরোধ প্রসঙ্গে প্রত্যেকে অবগত।

 বিশ্ব ক্রিকেটে এমন কথা শোনা যাচ্ছিল যে, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলির মধ্যে কিছুই ঠিক হচ্ছে না। মনে করা হয়েছিল যে, বিরাট কোহলিকে ভারতীয় দলের অধিনায়কত্ব থেকে অপসারিত করার পিছনে সৌরভ গাঙ্গুলীর হস্তক্ষেপ ছিল। মূলত সৌরভ গাঙ্গুলীর দেওয়া চাপের কারণেই অধিনায়কত্ব ছেড়েছিলেন বিরাট কোহলি।

আরও পড়ুন -  IND Vs AUS: এই ক্রিকেটার রাজনীতির শিকার হলেন, কোন মতে রাজি নন রোহিত শর্মা একাদশে সুযোগ দিতে

 সম্প্রতি সৌরভ গাঙ্গুলির দেওয়া এক বক্তব্য থেকে স্পষ্ট হয়েছে যে, বিরাট কোহলি এবং সৌরভ গাঙ্গুলীর মধ্যে কোনও রকম মনোমালিন্য নেই, এই দুই তারকা ক্রিকেটার একে অপরকে সমানভাবে সম্মান করেন।

আপনাদের জানিয়ে রাখি, বিশ্ব জায়ান্টদের বিরুদ্ধে লিজেন্ড লিগের ম্যাচে খেলতে নামার পূর্বে সৌরভ গাঙ্গুলী ভারতের সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন।

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলী BCCI-এর সভাপতি পদ থেকে ইস্তফা দিতে পারেন, সোশ্যাল মিডিয়ায় জল্পনা

সৌরভ গাঙ্গুলি সাংবাদিকদের বলেন যে, তিনি বিরাট কোহলির জন্য মোটেও চিন্তিত নন। সম্প্রতি তার পারফারমেন্স তলানিতে ঠেকলেও মাত্র কয়েকটি ম্যাচ প্রয়োজন বিরাট কোহলির স্বয়ংক্রিয়ভাবে ফর্মে ফেরার জন্য। শুধু তাই নয়, সম্প্রতি সৌরভ গাঙ্গুলিও বিরাট কোহলি সম্পর্কে বিরাট ভবিষ্যদ্বাণী করেছেন। তিনি বলেছেন, আসন্ন এশিয়া কাপের ম্যাচে বিরাট কোহলির ব্যাট দিয়ে সেঞ্চুরি আসবে, যা ভারতীয় দলের জন্য সবচেয়ে বড় সুখবর হবে।

আরও পড়ুন -  Viral Photo: জানলে অবাক হবেন, ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের বেতন কত ছিল?

বিরাট কোহলি বিগত ৩ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে একটিও সেঞ্চুরি করতে পারেননি। যে কারণে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, বিরাটের ক্রিকেট ক্যারিয়ার যে কোনো সময় সমাপ্ত হতে পারে। তাছাড়া বিরাটের অনুপস্থিতিতে ভারতীয় দলে একাধিক তরুণ ক্রিকেটার বর্তমানে বিধ্বংসী পারফারমেন্স করছেন।

Latest News

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়!

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img