41 C
Kolkata
Friday, April 19, 2024

মোনালিসা ডিপনেক পোশাকে, নিজের টোনড বডি দেখালেন

Must Read

অভিনয় জগতের পরিচিত নাম মোনালিসা। ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা।

বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন। বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী।অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি।তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  বিনিয়োগকারীদের ডিজিটাল পদ্ধতিতে সুযোগ-সুবিধা পৌঁছে দিতে সরকার আত্মনির্ভর নিবেশক মিত্র পোর্টাল চালু করতে চলেছে
মোনালিসা

 অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়।

অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার অর্থাৎ স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে।

আরও পড়ুন -  নিয়ন্ত্রণহীন হয়ে পরলেন পবন সিং লাস্যময়ী মোনালিসাকে দেখে, ভিডিও সুপারহিট সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে

বর্তমানে বেশিরভাগ সময়ই নিজের স্টাইলিশ ও বোল্ড লুকের জন্য চর্চিত হন মোনালিসা। এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড লুকে সামনে এসেছেন মোনালিসা। দুধ সাদা ডিপনেক, ক্রপটপে নিজের টোনড বডি শো-অফ করেছেন তিনি।

পাশাপাশি কালো হট প্যান্ট পরে সোফার উপর বসেই ক্যামেরার সামনে দিয়েছেন পোজ। খোলা চুলে আবেদনময়ী হিসেবেই দেখা দিয়েছেন তিনি। তার চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। সাথে নিজের সাজ পূরণ করার জন্য নিয়েছিলেন একটি ব্র্যান্ডেড কালো ব্যাগও। চোখে সবুজ রঙের আইশ্যাডো নিয়েই গোলাপি লিপস্টিক পরেছিলেন তিনি। সম্ভবত কোন বোল্ড ফটোশুটের সূত্র ধরেই এই লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূতা মোনালিসা। তবে শুধুমাত্র ক্যামেরার সামনেই নয়, বাস্তবেও এই অভিনেত্রী যথেষ্ট বোল্ড।

আরও পড়ুন -  Rani Chatterjee: ভোজপুরি অভিনেত্রী ছবি শেয়ার করলেন শরীরচর্চার, অনবদ্য নায়িকা জিমে

Latest News

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি?

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি? ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন ভারতের ইতিহাস...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img