37 C
Kolkata
Saturday, April 20, 2024

Ranieeta Dash: পাগল করলেন রণিতা পুরুষ ভক্তদের, উন্মুক্ত ক্লিভেজ, খোলামেলা মনোকিনিতে

Must Read

অনেকদিন পর আবারও শিরোনামে রণিতা দাস (Ranieeta Dash)।

 অধিকাংশ মানুষ তাঁকে চেনেন ‘বাহা’ নামেই। সিরিয়াল ‘ইষ্টিকুটুম’-এ নজর কেড়েছিলেন রণিতা। একটি সাঁওতাল মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর নিখুঁত সাঁওতালি টানে বাংলা উচ্চারণ, শাড়ি পরার ধরন অত্যন্ত প্রশংসিত হয়েছিল। সেই সময় ওই শাড়ির ডিজাইন অনুকরণে বাজারে এসেছিল ‘বাহা’ শাড়ি। কিন্তু হঠাৎই ‘ইষ্টিকুটুম’ ছেড়ে দিয়েছিলেন রণিতা। সম্প্রতি রণিতাকে দেখা গেল একদম অন্য ভাবে।

আরও পড়ুন -  প্রচারে বেরিয়ে আক্রান্ত বিজেপি প্রার্থী

এখন রূপের সাথে মিল নেই বাহামণির। অবাক করে দিয়ে মনোকিনিতে ক্যামেরাবন্দী হলেন রণিতা। তাঁর পরনের মনোকিনিটি ছিল কালো রঙের। গোটা মনোকিনি জুড়ে ছিল সাদা রঙের পোলকা ডট। ডিপ নেক মনোকিনির মাধ্যমে দৃশ্যমান হয়েছে রণিতার ক্লিভেজ। একটি হাইরাইজের সুইমিং পুলের নীল জলে কখনও সিডাক্টিভ ভঙ্গিতে ক্যামেরায় পোজ দিয়েছেন রণিতা। কখনও আবারও ডুবে গিয়েছেন নীল জলে। রণিতা নিজেই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, নিজের মতো ঢেউ তৈরি করেও খুশি থাকা যায়। এই ভিডিও ভাইরাল হওয়ার পর মহিলা নেটিজেনদের একাংশ রণিতাকে ট্রোল করে লিখেছেন, এই ধরনের পোশাক পরতে গেলে আগে ফিগার ঠিক করা উচিত।

আরও পড়ুন -  স্বস্তিকার ফেসবুক প্রোফাইল বন্ধ হয়ে গেল, কি করে ?

অনেকে আবার লিখেছেন, উল্লু অ্যাপের ওয়েব সিরিজে রণিতার সুযোগ পাওয়া উচিত।

Latest News

প্রচণ্ড গরমে কীভাবে শুটিং করছেন জগদ্ধাত্রী ও গীতা!

প্রচণ্ড গরমে কীভাবে শুটিং করছেন জগদ্ধাত্রী ও গীতা! বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের অন্যতম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img