33 C
Kolkata
Friday, April 19, 2024

উবার-ওলা, এক হতে চলেছে

Must Read

রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম উবার ও ওলা এক হতে পারে বলে জানা গেছে। এই বিষয়ে উভয় পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিস্কোতে বৈঠকও করেছেন।

দ্য ইকনোমিক টাইমস-এর এক প্রতিবেদনে এই তথ্য জানা যায়। প্রতিবেদনে বলা হয়, এই দুই সংস্থারই বিনিয়োগকারী প্রতিষ্ঠান সফটব্যাংকের চাপে চার বছর আগেও দুই প্রতিষ্ঠানের এক হওয়ার বিষয়ে কথা হয়।

আরও পড়ুন -  পুলিশ স্মারক দিবসে কর্তব্যরত অবস্থায় শহীদ হওয়া পুলিশকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ

এক হওয়ার খবর উড়িয়ে দিয়েছে উবার ও ওলা। ওলার ভাবিশ আগারওয়াল টুইটারে লিখেছেন, বাজে খবর। আমাদের যথেষ্ট লাভ হচ্ছে। যদি কোনো সংস্থা ভারত ছাড়তে চায়, স্বাগত। আমরা এক হবো না।

আরও পড়ুন -  ‘যতদিন বাঁচবেন, কানে বাজবে শুভেন্দুর কাছে হেরেছি’ - শুভেন্দু অধিকারী

ব্লুমবার্গের একটি প্রতিবেদনে বলা হয়েছিলো ভারত থেকে ব্যবসা গুটিয়ে নেয়ার চিন্তা করছে উবার। সেটিও অস্বীকার করা হয় উবারর পক্ষ থেকে। উবারের মুখপাত্র রুচিকা তোমর বলেন, ব্লুমবার্গের রিপোর্ট সম্পূর্ণ ভুল। আমরা কখনওই ভারত ছাড়ার কথা ভাবিনি।

আরও পড়ুন -  রোমান্সে ভরপুর প্রতি মুহূর্তে, সম্পূর্ণ বিনামূল্যে সাহসী ওয়েব সিরিজ (Hot Web Series)

ভারতের বাজারে তীব্র প্রতিযোগিতা রয়েছে উবার ও ওলার। গাড়ির চালক ও যাত্রীদের জন্য ডিসকাউন্টের সুযোগ রাখতে শত শত কোটি টাকা খরচ করছে প্রতিষ্ঠান দুটি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img