40 C
Kolkata
Friday, April 19, 2024

VIRAL: অভিনেত্রী শিল্পী রাজের সঙ্গে বিছানায় খেসারি লাল যাদব, এমন কাজ শুরু করলেন লজ্জা পাবেন ভিডিও দেখে

Must Read

 নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে শিল্পী রাজ ও কেশরী লাল যাদবকে।

 ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  কোচির এমপিইডিএ তৃতীয়বার রাজভাষা কীর্তি পুরস্কার পেয়েছে

শিল্পী রাজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘দরদ উঠেলা’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে রোমান্টিক হয়েছেন।

 স্বামী-স্ত্রীর ভূমিকাতেই ছিলেন তারা। পর্দায় নিজেদের বাড়ির মধ্যেই তাদের একে অপরের সাথে ঘনিষ্ট হতে দেখা গিয়েছিল। এই গানের সাথে পর্দায় রীতিমতো গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের, রীতিমতো উপভোগ করেছেন ভোজপুরী দর্শকরাও। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই, তা স্পষ্ট হবে। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কেশরী লাল যাদবের কোন ভিডিওই নজর এড়ায় না তার ভক্তদের।

আরও পড়ুন -  ব্যাঙ্ক ও নন-ব্যাঙ্কিং আর্থিক প্রতিষ্ঠানগুলির সঙ্গে সংশ্লিষ্টদের নিয়ে চিন্তন বৈঠকে যোগ দেবেন প্রধানমন্ত্রী

‘পিএনপি সুপার প্রেমী নিতিশ পান্ডে’ নামের একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে এই হিট ভোজপুরি গানটি ১০ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে এই ভিডিওটি ১৯ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: সবচেয়ে রোমান্টিক ভোজপুরি গান, একা দেখুন, অক্ষরা সিংয়ের সাথে খেসারি লাল

Latest News

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি?

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি? ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন ভারতের ইতিহাস...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img