29 C
Kolkata
Friday, August 12, 2022

Hina Khan: হলুদ পোশাকে বোল্ড হিনা খান, মুগ্ধ নেটজনতা

Must Read

হীনা খান, টেলিভিশন দুনিয়ার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও একাধিক কাজ করেছেন। ২০০৯ থেকেই অভিনেত্রী হিসেবে বিনোদন জগতে যাত্রা শুরু করেন।

স্টার প্লাসের ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মাঝে পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছিলেন। ‘কাসৌটি জিন্দেগী কে’তেও তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। ‘বিগ বস ১১’ ও ‘ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলারী ৮’এও দেখা গিয়েছিলো।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তিনি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সাহসী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা নিয়েও প্রায়ই চর্চায় থাকেন। ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্টও তিনি। নিজের সাজ পোশাক নিয়ে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় হিনা খানকে।

সম্প্রতি যে ছবির সূত্র ধরে চর্চায় হিনা খান, সেখানে অভিনেত্রীকে একটি হলুদ রঙের ডিজাইনার পোশাকে দেখা গিয়েছে। এই পোশাকের সাথে নিজের সাজ পূরণ করার জন্য অভিনেত্রী চুলে কার্লিং করিয়ে বেঁধেছিলেন। পাশাপাশি পরেছিলেন মানানসই অলংকারও। অভিনেত্রীর এই নতুন লুক রীতিমত মুগ্ধ করেছে সকলকে। সেকথা নেটনাগরিকরা কমেন্টবক্সে লিখে জানিয়েছেন অনেকেই। সম্ভবত কোনো ফটোশুটের খাতিরেই এই সাজে সেজে উঠেছিলেন হিনা খান। নিজের এই লুক অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

 হিনা খানের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। কয়েকদিন আগে একটি বেগুনি রংয়ের ব্যাকলেস পোশাকে দেখা মিলেছিল তার। সেই পোশাকে পিঠ দেখিয়ে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিতে দেখা গিয়েছিল তাকে।

Latest News

Esha Gupta: আশ্রম অভিনেত্রী ঝড় তুললেন নেটদুনিয়ায়, কি কারণে?

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে ‘আশ্রম থ্রি’-র দৌলতে ‘বম্বশেল’। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ ছিলেন। বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img