31 C
Kolkata
Friday, March 29, 2024

Sohini Sarkar: সাহসী সোহিনী, উন্মুক্ত ক্লিভেজ, ধবধবে সাদা পোশাকে

Must Read

সোহিনী সরকার (Sohini Sarkar) নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করে থাকেন। কেরিয়ারের শুরুতে সোহিনী হট লুকে ধরা না দিলেও বর্তমানে ইন্সটাগ্রাম অনুরাগীদের জন্য শেয়ার করছেন। সম্প্রতি আরও একটি নতুন ছবি শেয়ার করেছেন সোহিনী।

সোহিনীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি কো-অর্ড সেট। পোশাকের বেসিক রং লাল হলেও হলুদ ও নীল রঙের কম্বিনেশন রয়েছে। সারা পোশাক জুড়ে আঁকা রয়েছে হলিউড তারকাদের ছবি। তার মধ্যে রয়েছেন কিংবদন্তী মেরিলিন মনরো (Marilyn Monroe)। এই পোশাকের অন্তর্বাস হিসাবে সোহিনী ব্যবহার করেছেন সাদা রঙের ব্রালেট। পোশাকের শার্ট ফ্রন্ট ওপেন হওয়ার ফলে দৃশ্যমান হয়েছে সাদা ব্রালেট।

আরও পড়ুন -  Sohini Sarkar: হালকা শীতের শুরুতে ঝড় তুললেন অভিনেত্রী সোহিনী

 পায়ে মানানসই হলুদ স্টিলেটো পরেছেন সোহিনী। পোশাকটি ফুলস্লিভ। পোশাকের সাথে সোহিনীর কানে রয়েছে সাদা রঙের জাঙ্ক ইয়ারিং। চুল টেনে পনিটেল করা থাকলেও কয়েক গুচ্ছ ছড়িয়ে পড়েছে তাঁর ঘাড়েও। ছবিটি শেয়ার করে সোহিনী লিখেছেন পোশাকে মুখের কারুকার্যের কথা। তার সাথে জুড়ে দিয়েছেন হলুদ, সবুজ, কমলা ও লাল রঙের হার্ট ইমোজি। নেটিজেনরা সোহিনীর ছবিটির প্রশংসা করেছেন।

আরও পড়ুন -  Harnaaz Sandhu: বিশ্বসুন্দরী হরনাজ, গাউনে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড়

সোহিনীর সাথে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)র সম্পর্কের ভাঙনের কথা চারিদিকে ছড়িয়ে পড়লেও রণজয় কিন্তু এই কথা স্বীকার করতে রাজি নন। তিনি অবশ্য সোহিনীর সাথে প্রায়ই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই কারণে রণজয় ও সোহিনীর সম্পর্কের বর্তমান স্টেটাস কি,তা বলা মুশকিল। কারণ রণজয় এর আগেও বহু সফল মডেল ও অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন।

আরও পড়ুন -  Sohini Sarkar: এই বছরেই বিয়ে করছেন সোহিনী - রণজয় ? কি বললেন অভিনেত্রী ?

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img