37 C
Kolkata
Saturday, April 20, 2024

Bullfighting: স্টেডিয়াম ধসে নিহত ৬, ষাঁড়ের লড়াই দেখতে এসে

Must Read

কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই চলাকালে স্টেডিয়ামের এক পাশের দর্শক স্ট্যান্ড ধসে পড়ে অন্তত ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও শতাধিক। স্থানীয় সময় রবিবার (২৬ জুন) এই দুর্ঘটনা ঘটে।

ফরাসি বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে জানা যায়, কলম্বিয়ার মধ্যাঞ্চলে ষাঁড়ের লড়াইয়ের আয়োজন করা হয়েছিল। তোলিমা এলাকার এল এসপিনাল স্টেডিয়ামে ঐতিহ্যবাহী ‘কোরালেজা’ আয়োজনের অংশ ছিল এটি।  ঐতিহ্যবাহী এই আয়োজন ষাঁড়ের সঙ্গে লড়তে সাধারণ মানুষ রিংয়ে প্রবেশ করেন। এবার খেলা চলাকালীনই স্টেডিয়ামের এক পাশের কাঠের স্ট্যান্ড ভেঙেই এই ঘটনা ঘটে।

আরও পড়ুন -  শীতে দই ও কলা খাওয়া কি ক্ষতিকর? আগে জেনে নিন, তারপর সিদ্ধান্ত নিন

কলম্বিয়ার স্থানীয় একটি রেডিওর টুইটার একাউন্টে প্রকাশ করা এক ভিডিওতে দেখা যায়, খেলা চলার সময় দর্শকবোঝাই তিনতলাবিশিষ্ট কাঠের কাঠামোটি হঠাৎই ভেঙে পড়ে।

তোলিমার গভর্নর জোসে রিকার্ডো ওরোজকো জানান, নিহতদের মধ্যে দুজন নারী, একজন পুরুষ এবং একটি শিশুও রয়েছে। এছাড়া অন্তত ৩০ জন গুরুতর আহত হয়েছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন -  USA: পুলিশ কর্মকর্তাসহ নিহত ৬, যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায়

বেসামরিক প্রতিরক্ষা কর্মকর্তা লুইস ফার্নান্দো ভেলেজ জানিয়েছেন, তারা এখনও নিশ্চিত নন যে ঠিক কতজন লোক ধ্বংসাবশেষে চাপা পড়েছে। খেলা চলার সময় স্ট্যান্ডটি দর্শকে পরিপূর্ণ ছিল।

আরও পড়ুন -  Fire: সোমবার রাতে শিলিগুড়ি এস এফ রোডে একটি ফাস্টফুডের দোকানে আগুন

 সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রো এ ধরনের আয়োজন নিষিদ্ধ করতে স্থানীয় কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, মানুষ বা প্রাণীর মৃত্যু হয় এমন অনুষ্ঠানের অনুমতি না দিতে আমি মেয়রদের অনুরোধ করছি। ছবি- সংগৃহীত।

Latest News

ট্রোলের ঝড় নেটদুনিয়ায়, মিষ্টি প্রমিতার ‘কঙ্কালসার চেহারা’ দেখে!

ট্রোলের ঝড় নেটদুনিয়ায়, মিষ্টি প্রমিতার ‘কঙ্কালসার চেহারা’ দেখে! বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের অন্যতম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img