Jahnavi Kapoor: পুরুষ কেমন হলে ভালো, শ্রীদেবী কন্যা জাহ্নবী জানালেন

Published By: Khabar India Online | Published On:

 নতুন প্রজন্মের নায়িকা। সকলের চোখ এখন জাহ্নবী কপূরের দিকেই। তার পোশাক থেকে পুরুষ বন্ধু,  সব কিছু নিয়েই অনুরাগীদের কৌতূহলের সীমা থাকে না। বিশেষত পুরুষ বন্ধু ওরহান আওয়াত্রামানির সঙ্গে যখন খুল্লমখুল্লা উটি বেড়াতে যান, পর্দার ‘গুঞ্জন’কে নিয়ে গুঞ্জনও হচ্ছে।

বি-টাউনের বিভিন্ন পার্টিতে তাদের যুগলে দেখা যায়। প্রশ্ন ওঠে, ওরহানকেই কি বিয়ে করবেন শ্রীদেবী-কন্যা?  সংবাদমাধ্যমের সেই প্রশ্ন এড়িয়ে অভিনেত্রী জানিয়েছেন কেমন জীবনসঙ্গী তার পছন্দ।

আরও পড়ুন -  "প্রাচীর"

জাহ্নবীর চাহিদা, তার হবু বর কাজের প্রতি শুধু দায়িত্বশীল হবেন এমনটা নয়, বরং যে কাজ তিনি করবেন, তাতে যেন তার আবেগের প্রকাশ দেখা যায়। ‘গুঞ্জন সাক্সেনা’ বলেন, “যে মানুষের কাজ দেখে আমি মুগ্ধ হব, যে আমাকে জীবনে অনেক কিছু শেখাবে, চেনাবে, তাকেই আমি আমার জীবনসঙ্গী হিসেবে ভাবতে পারবো।”

আরও পড়ুন -  Jahnavi Kapoor: জাহ্নবী কাপুর মেটালিক পোশাকে, উত্তাপ ছড়ালেন!
জাহ্নবী কপূর

আরও বলেছেন, তার ভালবাসার মানুষের মধ্যে অবশ্যই বুদ্ধিদীপ্ত রসিকতার ক্ষমতা থাকতে হবে এবং তিনি যেন জাহ্নবীতে মুগ্ধ হয়ে থাকেন এবং মজে থাকেন।

২০১৮ সালে ‘ধড়ক’ ছবিতে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। নাগরাজ মঞ্জুলের মরাঠি ছবি ‘সৈরত’-এর হিন্দি পুনর্নির্মাণ এই ছবিটি। বিপরীতে ছিলেন আর এক নবাগত ঈশান খট্টর। তার পরে আর থেমে থাকতে হয়নি শ্রীদেবী-কন্যাকে।

আরও পড়ুন -  Morocco: ইতিহাস গড়ে সেমিফাইনালে মরক্কো, পর্তুগাল বিদায়

তার পরেই বলিউডের চর্চার কেন্দ্রে জাহ্নবী আর তার প্রেমজীবন। পেশায় সমাজকর্মী ওরহানের সঙ্গে সম্পর্কের জল্পনা শুরু। এক সময়ে অবশ্য অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেও ওরহানের প্রেমের খবর শোনা যায়।