32 C
Kolkata
Friday, April 26, 2024

Baba Loknath Tagore: বাবা লোকনাথ ঠাকুরের ১৩২তম তিরোধান দিবস পালিত ময়নাগুড়িতে

Must Read

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ   বাবা লোকনাথ ঠাকুরের ১৩২তম তিরোধান দিবস পালিত ময়নাগুড়িতে।

লোকনাথ ঠাকুরের 132 তম তিরোধান দিবস পালিন করা হল ময়নাগুড়ি দোমহনী লোকনাথ সেবাশ্রম মন্দিরে। দোমোহনি লোকনাথ সেবাশ্রমের 32 তম অনুষ্ঠান শুক্রবার সকালবেলা থেকেই মন্দিরে চত্বরে পুণ্যার্থীদের সমাগম চোখে পড়ার মতো ছিল। এইদিন ময়নাগুড়ির দোমহনিতে অবস্থিত লোকনাথ মন্দিরে লোকনাথ পূজাকে কেন্দ্র করে অনেক জনসমাগম লক্ষ্য করা যায়।

আরও পড়ুন -  Moyna Mata Kali Mandir: ময়না মাতা কালী মন্দিরে, ষষ্ঠী পুজো

উত্তরবঙ্গের বিভিন্ন এলাকা থেকে এই মন্দিরে পুজো দিতে আসেন পুণ্যার্থীরা। প্রত্যেক বছর এই বিশেষ দিনে লোকনাথ পূজাকে কেন্দ্র করে দোমহনীর লোকনাথ সেবাশ্রমে প্রচুর পুণ্যার্থীরা আসেন। প্রতি বারের মতো এবছরও দূর দুরান্তের পুণ্যার্থীদের ভিড়ে দেখা যায় সেবাশ্রমের মন্দির সংলগ্ন এলাকায়।

আরও পড়ুন -  Meeting: ট্রাক্টর মালিকদের সাথে প্রশাসনের বৈঠক ময়নাগুড়িতে

এই বিষয়ে লোকনাথ সেবাশ্রম কমিটির সভাপতি হেরম্ব রায় জানান প্রতিবছরের মত পুজোর আগের দিন মন্দির প্রাঙ্গণে গীতা পাঠ কীর্তন এবং গরিব মানুষদের বস্ত্র বিতরণ করা হয়। এই বিশেষ দিনে বিভিন্ন জায়গার কয়েক হাজার পুণ্যার্থী এখানে আসেন। জলপাইগুড়ি জেলা সহ অন্যান্য জেলা এমনকি প্রতিবেশী দেশ বাংলাদেশ থেকে এখানে আসে প্রচুর মানুষ পুজো দিয়ে থাকেন। পুজো শেষে পুণ্যার্থীদের মধ্যে প্রসাদ বিতরণ করে করা হয়ে থাকে।মন্দিরের উন্নয়ন সম্বন্ধে বলতে গিয়ে তিনি জানান,লোকনাথ সেবাশ্রম মন্দিরের উন্নয়ন মূলক সকল ভক্তবৃন্দ যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন তাহলে মন্দিরের উন্নয়ন করা সম্ভব হবে।

আরও পড়ুন -  Killed: খুন করা হয়েছে তাদের ছেলেকে, দাবি পরিবারের

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img