33 C
Kolkata
Saturday, April 20, 2024

Mohammad Hafeez: এটিএম মেশিনে টাকা নেই, পেট্রোল নেই

Must Read

 রাজনীতিবিদদের কর্মকাণ্ডের সমালোচনা করেছেন,  ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মোহাম্মদ হাফিজ। বর্তমান অস্থির অবস্থার পেছনে শাহবাজ শরীফের সরকার ও রাজনীতিবিদদের দায়ী করেছেন পাকিস্তানি এই অলরাউন্ডার।

বুধবার এই অলরাউন্ডার বর্তমান সরকার আর রাজনীতিবিদদের সমালোচনা করে টুইটারের এক পোস্টে জানিয়েছেন, ‘লাহোরে কোনো পেট্রোল স্টেশনে পেট্রোল নেই? কোনো এটিএম মেশিনে টাকা নেই? রাজনৈতিক সিদ্ধান্তগুলোর কারণে কেন একজন সাধারণ মানুষকে ভোগান্তি পোহাতে হবে?’

আরও পড়ুন -  Gambling Board: জুয়ার বোর্ড থেকে জনা সাতেক ব্যক্তিকে আটক, সাথে 47600 টাকা বাজেয়াপ্ত

নিজের টুইটে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, পাকিস্তান মুসলিম লিগের ভাইস প্রেসিডেন্ট ও প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ, বর্তমান পররাষ্ট্রমন্ত্রী বিলওয়াল ভুট্টো জারদারি এবং প্রাক্তন প্রধানমন্ত্রী তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের দৃষ্টি আকর্ষণ করেন হাফিজ।

আরও পড়ুন -  কীভাবে দীর্ঘ সময়ের জন্য তাজা রাখবেন ফুলদানিতে ফুলকে?

 শ্রীলঙ্কার পর বর্তমানে পাকিস্তানে বিভিন্ন কারণে অস্থিরতা চলছে। কিছুদিন আগে ইমরান খানের সরকারের পতন হলে দেশটিতে রাজনৈতিক অস্থিরতা চরম মাত্রায় পৌঁছেছে। এছাড়াও অর্থনৈতিক অবস্থাও নিম্নমানের দিকে, পাকিস্তানের টাকার মূল্য ক্রমশ কমছে যার ফলে জিনিসপত্রের দাম বাড়ছে।

আরও পড়ুন -  Pakistan: পাকিস্তান জুড়ে বিদ্যুৎ বিভ্রাট, করাচি ও ইসলামাবাদসহ

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img