33 C
Kolkata
Friday, April 19, 2024

Meeting: ট্রাক্টর মালিকদের সাথে প্রশাসনের বৈঠক ময়নাগুড়িতে

Must Read

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ   ট্রাক্টর মালিকদের সাথে প্রশাসনের বৈঠক ময়নাগুড়িতে।

ময়নাগুড়ি ব্লকের ট্রাক্টর মালিকদের সাথে প্রশাসনের বৈঠক অনুষ্ঠিত হলো বুধবার। এদিন ময়নাগুড়ির মারওয়ারী জন কল্যাণ সমিতির ভবনে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এদিনের এই বৈঠকে হাজির ছিলেন জেলা ট্রাফিক পুলিশের ডিএসপি অরিন্দম পাল চৌধুরী, ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস, ময়নাগুড়ির ট্রাফিক ওসি বাল্মীকি লোহার, হাইওয়ে ট্রাফিক ওসি হোমেশ্বর পাল সহ প্রমুখরা। মূলত এদিনের এই বৈঠকে ট্রাক্টর মালিকদের বেশ কিছু নিয়ম শৃঙ্খলা নিয়ে আলোচনা করা হয়। কিভাবে তারা ট্রাক্টর ও ট্রলি চালাবেন এবং কি করবেন এবং করা যাবে না সেই বিষয়েও অবগত করা হয় এদিন।

আরও পড়ুন -  জঙ্গলমহলের ফুলকুসমায় যোগী আদিত্যনাথের সভা

ট্রাক্টর এবং ট্রলি চালানোর জন্য দুটি ভিন্ন কাগজ করার নির্দেশ দেন প্রশাসন। যদিও এই বিষয়টি মানতে নারাজ ময়নাগুড়ি ব্লক ট্রাক্টর এসোসিয়েশনের সদস্যরা। সংগঠনের সম্পাদক মোস্তফা নূর আলম বলেন, ” আমাদের কাগজ করার কথা বললেন। আমাদের জানা ছিলো না যে ট্রলি ও ইঞ্জিনের জন্য ভিন্ন ভিন্ন কাগজ তৈরি করতে হয়। এটা হলে আমাদের সমস্যা হবে।” এই বিষয়ে জলপাইগুড়ি জেলা ট্রাফিক পুলিশের ডিএসপি অরিন্দম পাল চৌধুরী বলেন, “মূলত এই বৈঠকে ট্রাক্টর চালকদের লাইসেন্স সহ কাগজপত্র রাখতে হবে। অবৈধ খনন কাজের সাথে কোনো ভাবেই যুক্ত থাকা চলবে না । যদি এরকম বিষয় থাকে তবে প্রশাসন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।”

আরও পড়ুন -  নিয়োগ বিজ্ঞপ্তি জারি রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া, চাকরিপ্রার্থীদের বিশাল সুযোগ

Latest News

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত! তিনি টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। সময় গড়ানোর...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img