39 C
Kolkata
Thursday, April 18, 2024

Kangana Ranaut: ছেলেরা ভয়ে পিছু হটে যানঃ কঙ্গনা রানাউত

Must Read

 কঙ্গনা রানাউত সেই অবিবাহিতই রয়ে গেলেন। বলিউডের আইবুড়ো মেয়ের তকমা হয়ে গেছে। এ নিয়ে প্রশ্ন করা হলে যা বললেন কঙ্গনা, তাতে ফের চক্ষু চড়কগাছ।

এ মাসেই মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউত এবং অর্জুন রামপাল অভিনীত ছবি ‘ধাকড়’। তার প্রচারে আপাতত ভীষণ ব্যস্ত তারকা-কলাকুশলীরা। বিতর্ক যে পিছু ছাড়ে না কঙ্গনার! নিজের সঞ্চালনায় রিয়্যালিটি শো ‘লক আপ’ শেষ হতেই প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে চলেছেন একের পর এক। আর সেই পথেই ফাঁস করেছেন, কেন এখনও বিয়ে হয়নি তার!

আরও পড়ুন -  এক ছাত্রকে একাধিকবার ধর্ষণের অভিযোগ, শিক্ষিকা গ্রেপ্তার

 এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, তার নামে প্রতিনিয়ত গুজব রটে, সেই কারণেই ছেলেরা ভয়ে পিছু হটে যান। বাস্তব জীবনেও কি অভিনেত্রী এতটাই ‘ধাকড়’ বা কুখ্যাত? সে প্রশ্ন করতে হেসে কুটিপাটি ‘কুইন’। বলেছেন, ‘‘দূর, তাই মনে হয়? কাকে মারধর করব আমি?’’ তবে রসিকতা করেই তার পর সংযোজন, ‘‘অবশ্য হ্যাঁ, সংবাদমাধ্যম যা সব গুজব রটায় আমার নামে, তাতে এ-ও শুনেছি, আমি নাকি ছেলেদের ধরে মারি! আর সেই কারণেই কেউ ধারেকাছে ঘেঁষে না!’’

আরও পড়ুন -  পারদ নেমে গেল দুই ডিগ্রি, কড়া নাড়ছে শীত, কলকাতার দুয়ারে

কথার মাঝখানেই ঢুকে পড়েন ‘ধাকড়’-এ তার সহ-অভিনেতা অর্জুন রামপাল। কঙ্গনার প্রশংসা করে বলেন, ‘‘আমি শুধু বলতে পারি যে, কঙ্গনা এক জন দুর্দান্ত অভিনেত্রী। তিনি যা কিছু করেন, তা চরিত্রের প্রয়োজনেই করেন। বাস্তব জীবনে একেবারেই তেমন নন। বরং তিনি খুবই নরম প্রকৃতির, মিষ্টি স্বভাবের মানুষ, তার উপরে ধার্মিকও। কাজের বাইরে সারা ক্ষণ পুজো-আচ্চা, যোগব্যায়াম, প্রাণায়ম নিয়ে ডুবে থাকেন। বলতে গেলে, কঙ্গনা পর্দার বাইরে খুবই সাধারণ একজন মানুষ।’’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘ধাকড়’-এর ঝলক। ঝড় তুলেছে নেটমাধ্যমে।

আরও পড়ুন -  Bagbazar Ghat: বাগবাজার ঘাটে ছটপুজো

Latest News

Gold Price Today: মা লক্ষ্মীর কৃপায় সোনার দাম কমের দিকে, স্বস্তির খবর ক্রেতাদের জন্য, কলকাতায় কি খবর?

Gold Price Today: মা লক্ষ্মীর কৃপায় সোনার দাম কমের দিকে, স্বস্তির খবর ক্রেতাদের জন্য, কলকাতায় কি খবর? ভারতীয় সংস্কৃতিতে সোনার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img