30 C
Kolkata
Thursday, May 19, 2022

Donald Trump: টুইটারে ফের স্বমহিমায় দেখা যেতে পারে ডোনাল্ড ট্রাম্পকে

Must Read

 মার্কিন প্রযুক্তি উদ্যোক্তা ইলন মাস্ক জানিয়েছেন, তিনি আনুষ্ঠানিকভাবে টুইটারের মালিক হওয়ার পর প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপর থাকা এই মাইক্রো ব্লগিং সাইটের নিষেধাজ্ঞা তুলে নেবেন।

ইলন প্রধান পদে ফিরলে টুইটারে ফের স্বমহিমায় দেখা যেতে পারে ডোনাল্ড ট্রাম্পকে। টুইটার কেনার জন্য গত মাসে চুক্তির সিদ্ধান্ত নিয়েছিলেন গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী এবং স্পেস এক্স-এর প্রধান ইলন মাস্ক। আনুষ্ঠানিক চুক্তি হওয়ার কথা চলতি বছরেই। টুইটারে সম্প্রতি ইলন মাস্ক জানিয়েছেন,যে তিনি নিজে বাকস্বাধীনতার পক্ষে। তবে এ নিয়ে তিনি তার পরিকল্পনা কখনো নির্দিষ্ট করে জানাননি।

চলতি বছরে চুক্তি শেষ হলে ৪ হাজার ৪০০ কোটি ডলারের বিনিময়ে টুইটারের মালিক হবেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ট্রাম্প চুপি চুপি মাস্ককে টুইটার কেনার জন্য উৎসাহিত করেছেন। তবে এ প্রতিবেদনকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন টেসলার প্রধান।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে যুক্তরাষ্ট্রের কংগ্রেস ভবনে রক্তক্ষয়ী হামলার ঘটনায় উসকানির অভিযোগে তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে টুইটারে স্থায়ীভাবে নিষিদ্ধ করা হয়েছিল। যদিও ইলন মাস্কের কথায়, ‘টুইটার এমন এক প্ল্যাটফর্ম, যেখানে সবাই মতপ্রকাশ করতে পারেন।’  সূত্র: জি নিউজ

Latest News

Modern Skin Clinic: বেহালায় সোমার ” শাইন অ্যান্ড শ‍্যাডো “ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক

বেহালায় সোমার " শাইন অ্যান্ড শ‍্যাডো "ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক। সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   বুদ্ধপূর্ণিমার শুভ দিনে SHHINE & SHADOW...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img