31 C
Kolkata
Friday, April 19, 2024

Love: লাগাতার ৬ বছর ধরে চুটিয়ে প্রেম, স্কুলে চাকরি পাওয়ার পর জানিয়ে দেয়, বিয়ে করতে পারবে না ! কেন ?

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   লাগাতার ছয় বছর ধরে চুটিয়ে প্রেম করে দুজনের মধ্যে, হঠাৎ বেঁকে বসে প্রেমিক তার প্রেমিকাকে জানায় বিয়ে করতে পারবে না। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য জলপাইগুড়িতে।

শুভঙ্কর রায় ও সঙ্গীতা চৌধুরী

ঘটনা সম্পর্কে জানা গিয়েছে, ছয় বছর ধরে শুভঙ্কর রায় ও সঙ্গীতা চৌধুরী মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তাদের প্রেমের কথা দুটি পরিবারের লোকজন এমনকি পাড়া-প্রতিবেশীরা জানত। একাধিকবার যুবতী বিয়ের কথা বললেও বিভিন্ন টালবাহানা করে তা কাটিয়ে দিত ওই যুবক। সম্প্রতি সে একটি স্কুলের শিক্ষকের চাকরি পেয়েছে। স্কুলে চাকরি পাওয়ার পর পরিষ্কার ভাষায় সে জানিয়ে দেয় বিয়ে করতে পারবে না। তবে তাদের দুজনের সম্পর্কের কথা ছেলের বাবা স্বীকার করেছে। ছেলের বাবা জানিয়েছে, তাদের দুজনের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। কিন্তু হঠাৎ বেঁকে বসেছে তার ছেলে বিয়ে করবে না এ কথা জানিয়ে দিয়েছে। তিনি নিজেও বুঝতে পারছেন না এর পিছনে কারণ কি ?

আরও পড়ুন -  VIDEO: প্রকৃতির সামনে দুর্দান্ত নেচে তাক লাগালেন সুন্দরী, ‘দেব তোকে দেব ষোলো আনা’ গানে, Viral Video

পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় ওই যুবতী তার প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসেছে। সপ্তাহ খানেক বাদে ধূপগুরি শালবাড়ি স্কুলের শিক্ষক শুভঙ্কর রায় অর্থাৎ ওই যুবকের এর বোনের বিয়ে। এই প্রসঙ্গে শুভঙ্কর রায় পরিবারের লোকজন জানিয়েছেন যুবতী বেশ কয়েকজন যুবককে নিয়ে এসে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইছে। পুরো বিষয়টি অস্বীকার করেছে ওই যুবতী।

আরও পড়ুন -  পার্থ-অর্পিতা প্রকাশ্যে ভালবাসায় মজলেন, ৬ মাস পর মিলন, রাজ্যবাসী মাখামাখি প্রেম দেখে তোলপাড়

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img