31 C
Kolkata
Friday, April 19, 2024

Land Moon: চাঁদে জমি কিনে উপহার দিলো মামা ! ভাগ্নির জন্মদিনে

Must Read

নিজস্ব প্রতিনিধি, মালদাঃ   আয় আয় চাঁদ মামা টিপ দিয়ে যা,ভাগ্নির জন্মদিনে চাঁদে জমি কিনে উপহার দিল মামা। মালদার কালিয়াচকের বালুটোলা রামনগর এলাকার বাসিন্দা অমিয় সরকার। তার একমাত্র ভাগ্নী ত্রিশিকা মন্ডলের প্রথম জন্মদিনে চাঁদে জমি কিনে উপহার দিলেন তিনি। অনেকেই অনেক উপহার দিয়েছেন। কেউ দিয়েছেন সোনা আবার কেউ দিয়েছেন অন্য কোনো দামি উপহার।

আরও পড়ুন -  বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দিলেন, প্রাথমিকে আরও ৬৫ জনকে নিয়োগ

কিন্তু তিনি তার ভাগ্নিকে চাঁদে জমি কিনে উপহার দিলেন। কড়েকড়ে ৬৭ মার্কিন ডলার খরচ করে সেই জমি কিনেছেন তিনি। নিউইয়র্কের একটি সংস্থা যারা চাঁদে জমি বিক্রি করছে বিষয়টি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারেন। এরপরে সেই সংস্থার মাধ্যমে যোগাযোগ করে সমস্ত নথি পত্র দিয়ে ভাগ্নির জন্য কড়েঅড়ে ৬৭ মার্কিন ডলার খরচ করে জমি কিনে উপহার দিলেন। সোমবার রাতে এই মর্মে ঘটা করে জন্মদিন পালনের আয়োজন করা হয়েছিল। সেই আয়োজনে ভাগ্নির হাতে চাঁদে জমি কেনার সমস্ত নথিপত্র তুলে দেন অমিয় বাবু। ত্রিশিকা মন্ডলের মা সুচেতা সরকার জানান, তিনি ভাবতে পারেননি তার দাদা এই ধরনের উপহার দিবে। ছোটবেলায় অনেক গল্প শুনেছে আয় আয় চাঁদ মামা কপালে টিপ দিয়ে যা। তার দাদা তার ভাগ্নিকে চাঁদে জমি কিনে উপহার দিবে তার কাছে এটি স্বপ্ন।

আরও পড়ুন -  কলকাতা-তে দেব দীপাবলীর উদ্বোধন

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img