41 C
Kolkata
Saturday, April 20, 2024

Multiple Corruption: একাধিক দুর্নীতির অভিযোগ, প্রধানসহ ডায়মন্ডহারবার ১ ব্লক যুব সভাপতির বিরুদ্ধে

Must Read

নিজস্ব প্রতিনিধি, ডায়মন্ডহারবারঃ   ডায়মন্ডহারবার বিধানসভার বাসুলডাঙা গ্রাম পঞ্চায়েতে প্রধানসহ ডায়মন্ডহারবার ১ ব্লক যুব সভাপতির বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ তুলে পঞ্চায়েতের সামনে অবস্থান বিক্ষোভ গ্রাম পঞ্চায়েতের সদস্য সদস্যরা। মূলত বাসুলডাঙা গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সমিতির সদস্য ও গ্রাম পঞ্চায়েতের সদস্যদের একাংশের নেতৃত্বে এই অবস্থান বিক্ষোভ করা হয়। মূলত অভিযোগের তীর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম অধিকারী প্রধান আলপনা হালদার ও অঞ্চল যুব সভাপতি মেহেবুব মোল্লা বিরুদ্ধে। আন্দোলনকারীদের অভিযোগ ১০০ দিনের কাজের পুকুর কাটা রাস্তা করা সহ একাধিক জায়গায় দুর্নীতি করা হয়েছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৯ শে আগস্ট, রাশিফল দেখুন

অন্যদিকে আন্দোলনকারীদের দাবি দুর্নীতির সাথে জড়িত অভিযুক্ত ব্যক্তিদের কে অবিলম্বে গ্রেফতার করতে হবে। যতক্ষণ না পুলিশ তাদেরকে গ্রেপ্তার করবে ততক্ষণ পঞ্চায়েতের সামনে অবস্থান-বিক্ষোভ চলবে বলেও হুঁশিয়ারি দেন আন্দোলনকারীরা। পরিস্থিতি সামাল দিতে ডায়মন্ড হারবার থানার বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছিল। বাসুলডাঙ্গা মোড় থেকে পঞ্চায়েতের উদ্দেশ্যে তৃণমূল কর্মী সমর্থকরা মিছিল করে আসে। পঞ্চায়েতের সামনে সেই মিছিলে আটকায় পুলিশ। এরপরে তৃণমূল কর্মী সমর্থকদের বতর্ষাতে জড়িয়ে পড়ে পুলিশ পুলিশকর্মীরা। এরপর বিক্ষোভকারীরা পুলিশের ব্যারিকেড উপেক্ষা করে পঞ্চায়েতের দিকে এগিয়ে যায়।

আরও পড়ুন -  অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’

আন্দোলনকারীরা পঞ্চায়েতের সামনে অবস্থান বিক্ষোভে সামিল। মূলত আন্দোলনকারীদের দাবির, ১০০ দিনের কাজ সহ একাধিক প্রকল্প মূলক কাজের টাকা আত্মসাৎ করেছে ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী, পঞ্চায়েত প্রধান আলপনা হালদার সহ এলাকার অঞ্চল সভাপতি টাকা আত্মসাৎ করেছে দ্রুত অপসারণের দাবি তুলেছে পঞ্চায়েতের সদস্য। এই বিষয়ে ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, গোটা বিষয় নিয়ে দলের কাছে আমি জানিয়েছি ।দল যা সিদ্ধান্ত নেবে আমি মাথা পেতে নেব।

আরও পড়ুন -  রাজ্য সরকারকে তীব্র ধিক্কার জানাচ্ছে, শান্তিনিকেতন-এ কলেজ পড়ুয়ারা, কেন?

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img