31 C
Kolkata
Friday, March 29, 2024

সাধারণ মোবাইল ফোন বিক্রেতাদের ভবিষ্যতের উপর বিপদ ডেকে আনছে !

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   অনলাইন সেলস প্লাটফর্ম গুলির অনৈতিক এবং একচেটিয়া ব্যবসায়িক নীতি দেশের দেড় লক্ষ সাধারণ মোবাইল ফোন বিক্রেতার ভবিষ্যতে উপর বিপদ ডেকে আনছে বলে দেশের সর্ববৃহৎ মোবাইল বিক্রেতাদের সংগঠন অল ইন্ডিয়া মোবাইল রিটেলার অ্যাসোসিয়েশন (এআইএম আরএ) সতর্ক করে দিয়েছে। সারাদেশের ১.৫ লক্ষের বেশি মোবাইল বিক্রেতাদের যৌথ মঞ্চ সংগঠনের সদস্য গোটা দেশের শত শত খুচরো মোবাইলফোন বিক্রেতা এবং সংগঠনের শীর্ষ কর্তারা ১৬ এবং ১৭ই এপ্রিল কলকাতায় সংগঠনের বার্ষিক সাধারণ সভায় অংশ নেন।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শর্ট ড্রেসে শুভশ্রীকে দেখে ট্রোলের বন্যা

এবছরের বার্ষিক সাধারণ সভায় খুচরো মোবাইল ফোন বিক্রেতাদের সামনে উদ্ভূত অস্তিত্বের সংকট এবং তার মোকাবিলা পদক্ষেপের ওপর গুরুত্ব দিয়ে আলোচনা করা হয়, এর মোকাবিলার পাল্টা কৌশল এবং তার উপায় খুঁজতে বিশেষ চিন্তন বৈঠকের আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন -  Mallikarjun Kharge: মল্লিকার্জুন খাড়গের, কংগ্রেস সভাপতি হিসাবে যাত্রা শুরু

এআইএমআরএ-র পশ্চিমবঙ্গ শাখার সভাপতি শ্রী মোহন বাজোরিয়া বলেন, “আমরা বৃহৎ প্রযুক্তি সংস্থা এবং অনলাইন সেলস চ্যানেল এবং পোর্টালের অনৈতিক ব্যাবসায়িক কৌশলের সঙ্গে অস্তিত্ব রক্ষার জন্য নিরন্তর লড়াই করে চলা দেশের দেড় লক্ষ তৃণমূল স্তরের মোবাইল বিক্রেতা সুরক্ষার দাবি নিয়ে কেন্দ্রীয় সরকারের কাছে বিস্তারিত দাবি সনদ পেশ করতে চলেছে। বড় বড় সংস্থাগুলির অনৈতিক ব্যবসায়িক কৌশল রুখতে সরকারের কাছে আমরা নতুন নিয়ন্ত্রণ বিধি তৈরি অথবা কমপক্ষে বর্তমান বিধিনিষেধ গুলোকে আরও শক্তিশালী করার দাবি জানাচ্ছে।”

আরও পড়ুন -  President: দ্রৌপদী মুর্মু প্রথম আদিবাসী রাষ্ট্রপতি, ভারতের

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img