35 C
Kolkata
Thursday, April 25, 2024

Ganges: গঙ্গায় তলিয়ে গেল যুবক! শোকের ছায়া মুখোপাধ্যায় পরিবারে

Must Read

নিজস্ব প্রতিনিধি, উঃ ২৪ পরগণাঃ   ভাটপাড়ায় কালী মন্দির গঙ্গার ঘাটে তলিয়ে গেল যুবক।

ভাটপাড়া পুরসভার ৩নং ওয়াডের কালী মন্দির গঙ্গার ঘাটে গতকাল দুপুরে তলিয়ে যায় এক যুবক।নাম নির্মাল্য মুখার্জির, বয়স 23। যাদবপুর ইউনিভার্সিটির পড়ুয়া।জানা গিয়েছে 67 নম্বর ঘোষপাড়া রোড সূর্য নারায়ণ এপার্টমেন্টের বাসিন্দা নির্মল কুমার মুখোপাধ্যায় এর পুত্র নির্মাল্য সাড়ে বারোটা নাগাদ বাড়ি থেকে বের হয় গঙ্গা স্নান করার জন্য। তারপর দুপুর 12 টা 40 মিনিট নাগাদ গঙ্গায় স্নান করতে আসে নির্মাল্য ও তার বাল্য বয়সের বন্ধু। যদিও বন্ধু সাঁতার না জানায় গঙ্গার পাড়ে দাঁড়িয়ে ছিল সে। নির্মাল্য গঙ্গায় নামার পরেই আচমকা তলিয়ে যেতে থাকে। তা দেখে তার বন্ধু চিৎকার-চেঁচামেচি করার পর অপর এক যুবক গঙ্গায় ঝাঁপ মেরে তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকে গঙ্গা থেকে তোলা যায়নি।

আরও পড়ুন -  আইএনএস ঐরাবত দ্বিতীয় পর্যায়ের ‘মিশন সাগর’এ জিবুতি-তে খাদ্য সাহায্য পৌঁছে দিয়েছে

নির্মাল্য গঙ্গায় তলিয়ে গিয়েছে খবর পৌঁছায় ভাটপাড়া থানায়। তারপর ভাটপাড়া থানার উদ্যোগে আজ ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপের একটি বিশেষ টিমকে কালীমন্দিরে গঙ্গার ঘাটে নামানো হয়েছে নিখোঁজ যুবকের খোঁজ চালাতে। তারা স্পিডবোট নিয়ে এক প্রান্ত থেকে অপর প্রান্ত খুঁজলেও এখনো নির্মাল্যকে খুঁজে পাওয়া যায়নি। শোকের ছায়া মুখোপাধ্যায় পরিবারে।

আরও পড়ুন -  সোনাক্ষী সিনহার, সেলিম খানের পুত্রবধূ হওয়ার স্বপ্ন অপূর্ণই রয়ে গেল, বড় খবর সামনে এল

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img