30 C
Kolkata
Thursday, May 19, 2022

Gantchhora: সাংবাদিক শ্রুতির আসল পরিচয় জানুন, ‘গাঁটছড়া’ তে অভিনয় করছেন

Must Read

 প্রতি সপ্তাহের নতুন চমক নিয়ে দর্শকদের কে বেঁধে রাখতে হাজির গাঁটছড়া।

গল্পের ধারাবাহিকে প্রতিটি চরিত্র দর্শকদের মনের খুব কাছের হয়ে উঠেছে। খড়ি থেকে শুরু করে দ্যুতি ঋদ্ধি থেকে শুরু করে কুনাল সকলেই দর্শকদের পছন্দের চরিত্র হয়ে উঠেছে। খড়ির বিপদের আশঙ্কায় ভাবিত হচ্ছেন দর্শকেরা। গল্পের বর্তমান চিত্রনাট্য অনুযায়ী একাধিক মেয়েকে প্রবঞ্চিত করেছে ঋদ্ধির ভাই রাহুল। অন্যদিকে বিনিতার সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে বসে আছে। এদিকে রাহুলের বিরুদ্ধে প্রমাণ খুঁজতে মরিয়া খড়ি। খড়ির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সাংবাদিক শ্রুতি। খড়ি এবং দ্যুতির মত সেও রাহুলকে শাস্তি দিতে বদ্ধপরিকর।

ছোটপর্দার এই সাংবাদিক শ্রুতির ওপর নেটিজেনরা তো ক্রাশ খেয়ে বসে আছেন। অনেকে আবার সাংবাদিক শ্রুতিকে দেখবে বলেই গাঁটছড়া খুলে বসে থাকেন। যার ওপর এতজন মন দিয়ে বসে আছেন সেই শ্রুতির আসল পরিচয় জানেন কি?

গাঁটছড়ার শ্রুতির প্রকৃত নাম সুনন্দা চক্রবর্তী। সুনন্দা আসলে বনগাঁর বাসিন্দা। এখানে অভিনয় এবং মডেলিং-র সূত্রে থাকেন। তিনি বনগাঁর গাঙড়াপোতা হাই স্কুল থেকে পড়াশোনা করেন। মডেলিংয়ের মাধ্যমে এই পেশায় প্রবেশ করেন তিনি। এইটা তাঁর প্রথম সিরিয়াল।

অভিনেত্রীকে প্রায়শই বিভিন্ন ইনস্টাগ্রাম রিলস পোস্ট করতে দেখা যায়। বিভিন্ন লুকে তিনি ইনস্টাগ্রাম রিলসে ধরা দেন। তবে তাকে সবথেকে বেশি দেখা যায় ব্রাইডাল লুকে। তার অনেক ব্রাইডাল লুক ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। আপনাদের জন্য রইল অভিনেত্রী সুনন্দা চক্রবর্তীর কয়েকটি ইনস্টাগ্রাম রিলস।

Latest News

Modern Skin Clinic: বেহালায় সোমার ” শাইন অ্যান্ড শ‍্যাডো “ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক

বেহালায় সোমার " শাইন অ্যান্ড শ‍্যাডো "ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক। সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   বুদ্ধপূর্ণিমার শুভ দিনে SHHINE & SHADOW...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img