31 C
Kolkata
Wednesday, April 24, 2024

সন্তানের লাশ কাঁধে নিয়ে, পায়ে হেঁটে, বাড়ি ফিরলেন এক ব্যক্তি !

Must Read

ছত্তিশগড়ে ঘটেছে মর্মান্তিক একটি ঘটনা। উপায় না পেয়ে ৭ বছর বয়সী সন্তানের লাশ কাঁধে নিয়ে চিকিৎসাকেন্দ্র থেকে বাড়ি ফেরেন এক ব্যক্তি। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় টনক নড়েছে স্বাস্থ্য সংশ্লিষ্টদের। রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ঘটনাটি তদন্তের নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, ছত্তিশগড়ের সুরগুজা জেলার ঈশ্বর দাস নামের ওই ব্যক্তির ৭ বছর বয়সী মেয়ে সুরেখা কয়েকদিন ধরে জ্বরে ভুগছিল। শুক্রবার সকালে তাকে লখনপুর কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান তার বাবা। সেদিন সকালেই তার মৃত্যু হয়। এরপর লাশ বাড়িতে নিয়ে যাবার কোন উপায় না পেয়ে অগত্যা কাঁধে মেয়ের লাশ নিয়ে রওনা দেন। বাড়ি পৌঁছাতে ১০ কিলোমিটার পথ হাঁটেন ওই ব্যক্তি।

আরও পড়ুন -  কোভিড আক্রান্তের ঘটনা বৃদ্ধি পাওয়ায় পরিস্থিতি পর্যালোচনা করেছেন ক্যাবিনেট সচিব

স্বাস্থ্যকেন্দ্রের পল্লী চিকিৎসাবিষয়ক সহকারী (আরএমএ) ড. বিনোদ ভারগভ দাবি করেন, মেয়েটি সকাল ৭টা ৩০ মিনিটে মারা যায়। এরপর তারা শবযান আনতে পাঠান। সকাল ৯টা ২০ মিনিটে শবযান পৌঁছানোর আগেই লাশ নিয়ে চিকিৎসাকেন্দ্র ছেড়ে চলে যায় তার পরিবার।

আরও পড়ুন -  পড়ুয়াদের উপহার দিল মমতা সরকার, ১০০০০ টাকা অ্যাকাউন্টে ঢুকবে

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ছত্তিশগড়ের স্বাস্থ্যমন্ত্রী টিএস সিং দেও বলেন, আমি ভিডিওটি দেখেছি, এটি আসলে খুবই বিব্রতকর। তিনি দ্রুত তদন্ত করার নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্টদের।

আরও পড়ুন -  IND Vs AUS: টেস্ট দল থেকে বাদ পড়বেন এই ক্রিকেটার, রোহিত এবং দ্রাবিড়ের মন্তব্যে জল্পনা তুঙ্গে

সূত্র: এনডিটিভি

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img