Gurmeet-Debina: গুরমিত দেবীনার প্রেমের গল্প, গর্ভবতী দেবিনা রেগে গেলেন কেন ?

Published By: Khabar India Online | Published On:

গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) ও দেবিনা ব্যানার্জী (Debina Banerjee) -র পরিবারে আসতে চলেছে খুদে অতিথি। পরিবারে সকলে খুশিতে আছেন। এর মধ্যেই তাঁদের মধ্যে শুরু হল অশান্তি। কেন গুরমিত তাঁর ফোনে চোখ রেখেছেন।

 দেবিনা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁ দিকে কাত হয়ে শুয়ে আছেন দেবিনা। তাঁর বেবিবাম্পে হাত বুলিয়ে দিচ্ছেন গুরমিত। কিন্তু কিছুক্ষণের জন্য তিনি হাত সরিয়ে মোবাইল ফোনে চোখ রাখতেই রেগে আগুন হয়ে যান দেবিনা। তাঁর রাগ ভাঙাতে ফোন রেখে আবারও দেবিনাকে আদর করতে শুরু করেন গুরমিত। অনুরাগীদের কাছে গুরমিত ও দেবিনার জুটি সেরা। তাঁদের অনেক শুভেচ্ছা জানিয়ে নেটিজেনরা বলেছেন, জীবনের সেরা মুহূর্তকে প্রাণ ভরে উপভোগ করতে।

আরও পড়ুন -  Germany: ডায়রিয়ার ওষুধ উধাও, জার্মানির বাজার থেকে প্রায়

এর আগে গুরমিত ও দেবিনা তাঁদের সংসারে নতুন অতিথি আসার সুখবর দিয়েছিলেন। বহুদিন পর তাঁদের জীবনে এই সুখবর এসেছে। ফলে সহকর্মী ও অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

‘রামায়ণ’-এর সেটে গুরমিত ও দেবিনার প্রেমের সূত্রপাত শুরু। শ্রীরামচন্দ্রের ভূমিকায় অভিনয় করেছিলেন গুরমিত ও সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন দেবিনা। তাঁদের অভিনয়কে স্মরণীয় করে রাখতে আজও তাঁদের ঘরের দেওয়ালে টাঙানো রয়েছে রাম-সীতার ভূমিকায় তাঁদের ছবি। 2011 সালে গুরমিত ও দেবিনার বিয়ে হয়। এবার তাঁদের পরিবারে আসছে নতুন একজন।

আরও পড়ুন -  Government Employee: বিজ্ঞপ্তিতে শুরু হয়েছে বিতর্ক, টিফিন টাইমে অফিসের বাইরে গিয়ে অন্য কোন কাজ করতে পারবেন না সরকারি কর্মচারীরা