32 C
Kolkata
Friday, April 26, 2024

যুব নেত্রী মীনাক্ষী মুখার্জি সহ আটক ১৬ জন সদস্যদের নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ মিছিল

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   ভারতের ছাত্র ফেডারেশন এবং ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন এর পক্ষ থেকে অবিলম্বে আনিস খানের মৃত্যুর সঠিক তদন্তের দাবী জানিয়ে ওই একই দাবিতে আন্দোলনরত যুব নেত্রী মীনাক্ষী মুখার্জি সহ আটক ১৬ জন সদস্যদের নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ মিছিল সংগঠিত করা হয় জলপাইগুড়ি শহরে। শুক্রবার সন্ধ্যায় সংগঠনের জেলা দপ্তর থেকে এই প্রতিবাদ মিছিল বেরিয়ে মার্চেন্ট রোড, কদমতলা মোড় হয়ে পুনরায় জেলা দপ্তরে এসে শেষ হয়।

আরও পড়ুন -  Winter Diseases: ভরসা রাখুন ৩ উপাদানে, শীতকালীন নানা রোগ থেকে বাঁচতে

মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে নেতৃত্ব বলেন আনিস খানের মৃত্যুর পেছনে বড়ো মাথারা জড়িত কিন্তু সেটা লুকিয়ে লোক দেখানোর জন্য তৃণমূল সরকার নীচুতলার পুলিশকর্মীদের গ্রেফতার করে তদন্ত ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। সেজন্যই তদন্তের দাবীতে আন্দোলনরত আমাদের নেতৃত্বদের গ্রেফতার করা হয়েছে।অবিলম্বেয় আন্দোলনরত আটক সকলকে নিঃশর্ত মুক্তি দিতে হবে এবং সিবিআই কে দিয়ে নিরপেক্ষ তদন্ত করাতে হবে। এসএফআই জেলা সম্পাদক প্রভাকর সরকার, ডিওয়াইএফআই জেলা সম্পাদক প্রদীপ দে, সোহিনী রায়, অহনা পান্ডে, নীলাঞ্জন নিয়োগী, অনির্বান দে, আনাসুর হক, দেবরাজ বর্মন, সহ ছাত্র-যুব নেতৃত্ব মিছিলের নেতৃত্ব দেন।

আরও পড়ুন -  Bhojpuri: আম্রপালি নিজের সৌন্দর্যের উপর নিয়ন্ত্রণ করতে পারলেন না, সারারাত রোমান্সে মেতেছেন

যুব নেত্রী মীনাক্ষী মুখার্জি সহ আটক ১৬ জন সদস্যদের নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ মিছিল।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img