TMC: তৃণমূল নেতৃত্বের সঙ্গী হয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের সংখ্যা বাড়ছে বাঁকুড়ায়

Published By: Khabar India Online | Published On:

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ   তৃণমূল নেতৃত্বের সঙ্গী হয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের সংখ্যা বাড়ছে বাঁকুড়ায়। শনিবার বিষ্ণুপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী ফণিভূষণ গোস্বামী তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। একই সঙ্গে ১১ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী শেখ আব্দুল হান্নান সহ তিন ও জন ১৮ নম্বর ওয়ার্ডের এক জন নির্দল প্রার্থী এদিন তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এদিন এই প্রার্থীদের সঙ্গে সর্বক্ষণ ছিলেন তৃণমূল নেত্রী ও বিষ্ণুপুর পৌরসভার সদ্য প্রাক্তন প্রশাসক অর্চিতা বিদ। এছাড়াও এদিনই সোনামুখী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৬ নির্দল প্রার্থী তাঁদের মনোনয়পত্র প্রত্যাহার করেছেন।

আরও পড়ুন -  Durga Pujo-2022: পুষ্টিগুণ সমৃদ্ধ চিলি সয়াবিন

মনোনয়নপত্র প্রত্যাহার করে কংগ্রেস প্রার্থী ফণিভূষণ গোস্বামী বলেন, ক্ষোভে কংগ্রেসের হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছিলাম। দিদির আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রথম থেকে তৃণমূলে আছি। অর্চিতা বিদ থেকে দলের জেলা সভাপতি অলোক মুখার্জীদের ‘অনুরোধে’ তিনি তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বলে জানান।

আরও পড়ুন -  একাধিক নদীতে জলস্ফীতি

১১ নম্বরের নির্দল প্রার্থী শেখ আব্দুল হান্নান বলেন, আমাদের ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী নিয়ে অভিযোগ ছিল। দিদি ও তৃণমূলের আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বলে জানান।

আরও পড়ুন -  Web Series-কেন গ্রামের যুবতীদের ফাঁসিয়ে চরম কুকীর্তি যুবকের? দেখবেন না সবার সামনে

তৃণমূল নেত্রী ও বিষ্ণুপুর পৌরসভার সদ্য প্রাক্তন প্রশাসক অর্চিতা বিদ বলেন, দল বড় হয়েছে। তবে ১৯ টি ওয়ার্ডে ১৯ জনের বেশী দলীয় প্রার্থী করা যাবেনা। দলের কর্মীদের কিছু ক্ষোভ হয়েছিল। মমতা ব্যানার্জী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা রেখে ঐ সব বিক্ষুব্ধরা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বলে তিনি জানান।