41 C
Kolkata
Saturday, April 20, 2024

Urfi Javed: অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি, ট্রোলের ঝড়

Must Read

 উরফি জাভেদ। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। বলা যেতে পারে, বলিউডের পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ যেন সমার্থক শব্দ। সম্প্রতি ফের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা হতবাক করেছে গোটা নেটজনতাকে।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন এই মডেল অভিনেত্রী। বিগ বস এবং পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে অনেকখানি। মাঝে মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। এছাড়াও পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা ব্যাপক। রাস্তার মাঝে কোথাও দেখা হলেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জিমহল। অভিনেত্রীও তারিয়ে উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সোশ্যাল মিডিয়া এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের শিরোনামে থাকতে অভিনেত্রী নতুন ধরনের কাটাছেঁড়া পোশাক পরে ক্যামেরার সামনে উপস্থিত হন। এবার তো অন্তর্বাস না পরেই পিঙ্ক রঙের একটি কাটাছেঁড়া পোশাক পরে রাস্তায় বেরিয়ে যান অভিনেত্রী। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয় পাপ্পারাজ্জিরা। কাটাছেঁড়া পোশাকের ফাঁকে উন্মুক্ত শরীরের মাদকতায় সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলেন উরফি।

আরও পড়ুন -  UttarPradesh: নিহত ৬, একই পরিবারের তিন শিশুসহ, কারখানায় আগুনে

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই ৪৩ হাজার মানুষ ভিডিওতে লাইক করেছেন। অনেকেই কমেন্ট করে উরফির সেক্সি লুকের প্রশংসা করেছেন। তবে আবার কেউ কেউ কমেন্ট করে এমন উদ্ভট ফ্যাশন সেন্সের নিন্দা করেছেন। অবশ্য তাতে ডোন্ট কেয়ার অভিনেত্রীর।

আরও পড়ুন -  Web Series: সাহসিকতার সীমা অতিক্রম আয়েশা কাপুরের ঘনিষ্ঠ দৃশ্য, একা একা দেখবেন

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img