33 C
Kolkata
Friday, April 19, 2024

Mouni Roy: স্যুইমস্যুট পোশাক, আবার হাতে শাঁখা-পলা! বরফ কে গরম করলেন,মৌনি রায়

Must Read

দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ারের সাথে বিবাহ পর্ব সেরেছেন মৌনি রায়। মালায়ালাম রীতিনীতির পাশাপাশি বাঙালি মতেও বিয়ে হয়েছে। সম্প্রতি হাতে শাঁখা-পলার পাশাপাশি সুইম সুটে দেখা মিলেছে মৌনি রায়ের। কাশ্মীরের গুলমার্গ থেকে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, মুহূর্তে নেটমাধ্যমের পাতায় রীতিমতো ভাইরাল।
বিয়ের পরেই সূরাজ নামবিয়ারের সাথে কাশ্মীরের গুলমার্গে মধুচন্দ্রিমায় গিয়েছেন মৌনি রায়। বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন, রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমের পাতায়। দেখা গেছে অভিনেত্রীকে। কালো স্যুইমস্যুটে লাস্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। গুলমার্গে চূড়ান্ত ঠান্ডার মাঝেও এই কালো স্যুইমস্যুটে একাধিক ছবি শেয়ার করেছেন।লক্ষণীয় হাতে ছিল শাঁখা-পলা। এর পরেও বাঙালির রীতি-নীতি ভুলে যাননি অভিনেত্রী। এই বোল্ড লুক কাশ্মীরেও উষ্ণতা ছড়িয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

ছবিটি নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে স্যুইমিং পুলের ধারে স্যুইমস্যুটে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী এবং তার পিছনে পিছনে বিশাল কাঁচের দেওয়াল। আর তার ওপারেই বরফে ঢাকা চারিদিক। এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “যদি এই তুষারপাত একটি চুম্বন হয়, তাহলে আমি তোমাকে একটি তুষারঝড় পাঠালাম”। বোঝাই যাচ্ছে এই কথা তিনি কাকে উদ্দেশ্য করে বলেছেন। বিয়ের পরে বলিউডের নববধূ রীতিমতো চুটিয়ে মজা করছেন, তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

তার এই ফটোতে উপচে পরছে অনুরাগীদের লাইক ও কমেন্ট। সকলেই তার নতুন বিবাহিত জীবনের জন্য ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন তাকে। কেউ আবার তার রূপে আবারো মুগ্ধ হয়ে সেকথা কমেন্টবক্সে লিখে জানিয়েছেন অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

আরও পড়ুন -  মা হতে চলেছে অভিনেত্রী Kajol, ৪৮ বছর বয়সে? সামনে এসেছে ভিডিও, VIDEO

Latest News

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত! তিনি টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। সময় গড়ানোর...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img