Swastika Dutt: কটাক্ষের শিকার স্বস্তিকা, আবার প্রকাশ্যে কালো অন্তর্বাস

Published By: Khabar India Online | Published On:

জিন্সের শার্ট ফাটা। বোতাম আটকানো এক পিস। উন্মুক্ত শার্টের ভেতর থেকে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস। স্পষ্ট বক্ষ বিভাজিকার ভাঁজ। স্পট লাইটের আলো গায়ে পড়েছে। অনেকদিন পর সোশ্যাল মিডিয়ায় সাহসী ভাবে দেখা দিলেন স্বস্তিকা দত্ত।

এই খোলামেলা অবস্থায় কয়েক ঘণ্টায় ফেসবুকের পারদ চড়ছে দ্রুত গতিতে। ছবির নিয়ে যারা কাজ করেন তারা এর সৌন্দর্য জানেন। তারাই প্রশংসা করেছেন। রক্ষণশীলদের চোখে যথারীতি বিঁধেছে এই ছবি।
‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এখন নানা সিরিজে অনেক ধরনের চরিত্রে দেখা যাচ্ছে। যেমন ‘আনন্দ আশ্রম’, ‘নগর বাউল’, ‘উত্তরণ’। এখন তেমন দেখা যাচ্ছে না, কিছু মানুষের ধারণা, কাজ নেই, তাই এত খোলামেলা হয়েছেন। কেউ স্পষ্ট ভাষায় তাকে জানিয়েছেন, এমনিই তো যথেষ্ট সুন্দর। এই ছবি না দিলে হতো না। আবার কেও বলেছেন, ‘ভদ্র পোশাক নেই? কোথায় কী পোশাক পরতে হয় স্বস্তিকার জানা নেই।

আরও পড়ুন -  Weather Forecast: ছুটির দিনে কি রয়েছে বৃষ্টির পূর্বাভাস

এত দিন নীরবে সব হজম করতেন তিনি। ইদানীং স্বস্তিকা বেশ বুঝেছেন, কিছু সময়ে মুখ না খুললে অকারণ কটাক্ষের বন্যায় তাকেই ডুবতে হবে। তাই বেশ কিছু কটাক্ষকারীকে তিনি জবাবও দিয়েছেন। লিখেছেন, ‘কোথায় বিকিনি বা সাঁতারের পোশাক পরতে হয় আর কোথায় ঢাকাই জামদানি, এটা ভাল বুঝি বলেই নিয়মিত কাজ করে চলেছি।’ তার পরেও কিন্তু রেহাই পাননি। কেউ লিখেছেন, অভিনেত্রী নাকি ‘বাংলার সেরা মুখ’-এর সম্মান পেয়েছেন! তবু বক্ষভাঁজ দেখিয়ে সৌন্দর্য প্রমাণ করতে হচ্ছে।’

আরও পড়ুন -  কটাক্ষের শিকার শ্রাবন্তী, জন্মদিনের পোশাক নিয়ে

স্বস্তিকার দাবি করেছে, এই সমালোচনা তিনি পাত্তা দেন না। বুঝে গিয়েছেন, ভালোর পাশাপাশি মন্দ কথাও থাকবে। এই নিয়ে মাথা ঘামালে হবে না।