37 C
Kolkata
Saturday, April 20, 2024

Urfi Javed: খোলা পিঠ, কাঁচা বাদাম গানে দুর্দান্ত শরীরী হিল্লোল উরফির

Must Read

বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। বলা যেতে পারে, বলিউডের পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ যেন সমার্থক শব্দ। সম্প্রতি ফের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা হতবাক করেছে গোটা নেটজনতাকে।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন এই মডেল অভিনেত্রী। বিগ বস এবং পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে অনেকখানি। মাঝে মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। এছাড়াও পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা ব্যাপক। রাস্তার মাঝে কোথাও দেখা হলেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জিমহল। অভিনেত্রীও তারিয়ে উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত। সম্প্রতি পাপারাজ্জিদের সামনেই রাস্তার মাঝে ভাইরাল রিল ব্যাকগ্রাউন্ড মিউজিক ‘কাঁচা বাদাম’ গানে তুমুল নাচ করেছেন উরফি। ভিডিওটি মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  Bollywood Actress: কেউ ইঞ্জিনিয়ার, কেউ এমবিএ, অভিনেত্রীদের পড়াশোনা জেনে নিন

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, কাঁচা বাদাম গানের তালে তাল মিলিয়ে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করছেন উরফি। তবে এখানে রয়েছে সামান্য টুইস্ট। উরফি থাকলে পোশাক বিতর্ক থাকবে না এমন কি হয়! ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেত্রীর পরনে রয়েছে কালো ফুল ব্যাকলেস টপ ও নীল রঙের জিন্সের প্যান্ট। ভিডিওতে উরফির ব্যাকলেস ড্রেসে শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করেছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা একপ্রকার লাইক কমেন্টের বন্যা বইয়ে দেয় ভিডিওর নিচে। অনেকেই কমেন্ট করে ‘হায় গরমি’ বলে। আবার অনেকে উরফির খোলামেলা পোশাক প্রসঙ্গ নিয়ে ট্রোল শুরু করেন। যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদায় নেটপাড়ার উত্তেজনা ধরে রাখেন উর্ফি। তাঁর প্রতি পাপারাজ্জিদের অ্যাটেনশান তাড়িয়ে উপভোগ করেন তিনি।

আরও পড়ুন -  প্রকৃতির মাঝে, সাদা পোশাকে খোলা পিঠ, সবুজ জলের মধ্যে অভিনেত্রী মৌনি রায়

Latest News

ট্রোলের ঝড় নেটদুনিয়ায়, মিষ্টি প্রমিতার ‘কঙ্কালসার চেহারা’ দেখে!

ট্রোলের ঝড় নেটদুনিয়ায়, মিষ্টি প্রমিতার ‘কঙ্কালসার চেহারা’ দেখে! বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের অন্যতম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img