31 C
Kolkata
Wednesday, April 24, 2024

Shweta Tiwari: শ্বেতা তিওয়ারি ফাঁস করে দিলেন বিগ বসের ট্রফি?

Must Read

আজ রাত আটটার সময় সম্প্রচারিত হতে চলেছে কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর চলতি সিজনের গ্র্যান্ড ফিনালে। এখনও অবধি সবার মুখেই কুলুপ চলতি বছরের বিজয়ী নিয়ে। কিন্তু এর মধ্যেই পিছলে গেলেন শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)।

 

View this post on Instagram

 

A post shared by BollyBebe (@bollybebe)

বিগ বসের একসময়ের বিজয়ী শ্বেতা চলতি সিজনের গ্র্যান্ড ফিনালেতে অংশগ্রহণ করতে উপস্থিত হয়েছিলেন। পাপারাৎজিরা তাঁকে জিজ্ঞাসা করেন, এই সিজনের বিজয়ী কে হতে পারে! উত্তর যেন শ্বেতার ঠোঁটের ডগায় ছিল। তিনি বলে ফেললেন, তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash)-এর নাম। এরপরেই নিজেকে সামলে নিয়ে শ্বেতা বলেন, এই সিজনের বিজয়ী তেজস্বী হতে পারে, শমিতা (Shamita Shetty)-ও হতে পারে অথবা প্রতীক (Pratik Sahajpal)-ও হতে পারে। কিন্তু ততক্ষণে দর্শকদের একাংশের মধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে তেজস্বীকে নিয়ে।

আরও পড়ুন -  Shweta Tiwari: শ্বেতা তিওয়ারির ভক্তদের আহত করলেন বোল্ড ফটোশুটে, এমন ছবি শেয়ার!

ইদানিং বিতর্কিত মন্তব্য করে চর্চায় থাকছেন শ্বেতা তিওয়ারি। নিজের আপকামিং ওয়েব সিরিজ ‘শো টপার’-এর প্রোমোশন করতে মধ্যপ্রদেশের ভোপালে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে প্রেস কনফারেন্সে শ্বেতা আচমকাই বলেন, ভগবান তাঁর ব্রা-এর মাপ নিচ্ছেন। এরপরেই এই ঘটনা নিয়ে নিন্দা শুরু হয়। এমনকি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র (Narottam Mishra) ক্ষুব্ধ হয়ে এই ঘটনার প্রতিবাদ করেন। ইতিমধ্যেই ভোপালের পুলিশ কমিশনারকে গোটা ঘটনাটি খতিয়ে দেখে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। এরপরেই নেওয়া হবে আগামী পদক্ষেপ।

কিন্তু শ্বেতা জানিয়েছেন, ফ্যাশন দুনিয়া নিয়ে নির্মিত ‘শো টপার’-এ সৌরভ রাজ জৈন (Sourav Raj Jain) রয়েছেন এক অন্তর্বাস প্রস্তুতকারী দর্জির ভূমিকায়। তিনি এর আগে টেলিভিশনে ভগবান শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছেন। এই কারণে শ্বেতা এই ধরনের কথা বলেছিলেন। তিনি নিজেও ঈশ্বর ভক্ত বলে জানিয়েছেন শ্বেতা। কিন্তু যদি কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগে থাকে, তাই ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Gold Price: আজকে ১০ গ্রাম সোনার দাম কত যাচ্ছে? বেড়েছে না কমেছে

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img