30 C
Kolkata
Thursday, May 19, 2022

Strictly: জলপাইগুড়ি পুরসভা এলাকায় কড়াকড়ি

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   জলপাইগুড়ি পুরসভা এলাকায় কড়াকড়ি। জলপাইগুড়ি পুরসভা এলাকায় আগামী ১৯, ২২,৩০, ৩১ সমস্ত দোকানপাট বন্ধ সিদ্ধান্ত নিয়েছে পুরসভা ,পুলিশ ও ব্যবসায়ী,ও টোটো সংগঠন। এই চারদিন বন্ধ থাকবে সমস্ত দোকানপাট , শপিংমল টোটো, ও বাজার হাট। তবে ১৯ ও ২২ আপাতত শুধুমাত্র টোটো বন্ধ থাকবে। ছাড় দেওয়া হয়েছে জরুরী পরিষেবায়।

খোলা থাকবে অফিস-আদালত। এদিন পুরসভার এই সিদ্ধান্তের পরেই সোমবার সন্ধ্যায় জলপাইগুড়ি শহরের ডিবিসি রোডে জেলা প্রশাসন এবং পুরপ্রশাসন পুলিশ কে সাথে নিয়ে যৌথ ভাবে শুরু করেছে করোনা অ্যান্টিজেন টেস্ট। মাস্ক না পড়ে শহরে বেরিয়েছে এমন বহু মানুষকে ধরে ধরে করোনা টেস্ট করানো হচ্ছে। রয়েছে পুলিশ ও সিভিল ডিফেন্সের কর্মীরাও। এই টেস্ট করে বেশ কয়েকজনের পজেটিভ আসায় তাদেরকে সোজা হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। করোনার বাড়বাড়ন্ত কমাতেই এই উদ্যোগ বলে জানা গেছে। উপস্থিত ছিলেন জলপাইগুড়ি সদর মহাকুমা শাসক সুদীপ পাল, পুরসভার ভাইস চেয়ারপারসন সন্দীপ মাহাতো সহ জেলা প্রশাসনের একজন ম্যাজিস্ট্রেট।

Latest News

Modern Skin Clinic: বেহালায় সোমার ” শাইন অ্যান্ড শ‍্যাডো “ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক

বেহালায় সোমার " শাইন অ্যান্ড শ‍্যাডো "ত্বক ও রূপচর্চার আধুনিক ক্লিনিক। সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   বুদ্ধপূর্ণিমার শুভ দিনে SHHINE & SHADOW...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img