34 C
Kolkata
Thursday, March 28, 2024

Viral: এক কৃষক নেতা সপাটে চড় মারলেন বিজেপি বিধায়ককে, ভাইরাল ভিডিও

Must Read

 রাজনীতির রঙ কালো না সাদা তা নিয়ে বিতর্ক থাকবে আজীবন। কথাতেই রয়েছে ‘ডার্টি পলিটিক্স’। আপাতত গোটা দেশজুড়ে চলছে কৃষক আন্দোলন। তা চলছে বেশ দীর্ঘ সময় ধরে। সামনেই পুরোভোট। তার জন্য চলছে জোরকদমে প্রচার। এই করোনা আবহেই চলছে জমায়েত এবং প্রচার। বন্ধ হয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান তাও চলছে ভোট। এই পরিস্থিতিতে কোনো এক বিজেপির প্রচার মঞ্চে উঠে এক বৃদ্ধ কৃষক নেতা সপাটে চড় মারলেন উত্তরপ্রদেশের এক বিজেপি বিধায়ককে। সম্প্রতি সেই ভিডিওই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রচার মঞ্চে বসে রয়েছেন উত্তরপ্রদেশের উন্নাও সদর বিধানসভার বিধায়ক পঙ্কজ গুপ্ত। প্রচারসভা চলাকালীন হঠাৎ করে এক বৃদ্ধ কৃষক নেতার হাতে চড় খেয়ে অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন তিনি। এমনকি এই পুরো ঘটনার সামাল দিতে আলাদাভাবে সাংবাদিক বৈঠকও করতে হয়েছে ঐ বিজেপি বিধায়ককে। উল্লেখ্য, ঐ বৃদ্ধ কৃষক নেতার নাম ছত্রপাল।

আরও পড়ুন -  Mother: পা ধুয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মায়ের শতবর্ষে

ভিডিওটি অনুযায়ী মঞ্চের উপর বসে রয়েছেন উত্তরপ্রদেশের এক বিধায়ক পঙ্কজ গুপ্ত। আর সেইসময়ে এক বৃদ্ধ কৃষক নেতা ছত্রপাল হাতে লাঠি নিয়ে সোজা উঠে আসে স্টেজের উপর। এরপর কারুর কিছু বুঝে ওঠার আগেই তিনি সপাটে থাপ্পড় মেরে দেন ঐ বিজেপি বিধায়কের গালে। এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়েন সেই বিজেপি বিধায়ক। এরপর তৎক্ষণাৎ ঐ বৃদ্ধ কৃষক নেতাকে স্টেজ থেকে নামিয়ে নিয়ে চলে যাওয়া হয়। নিরাপত্তারক্ষীরাও উপস্থিত থেকেও কোনো লাভ হয়নি। সকলের সামনেই থাপ্পর খেতে হল তাকে।

এই পুরো ঘটনা সামাল দেওয়ার জন্য আলাদাভাবে সাংবাদিক বৈঠক করেছেন পঙ্কজ গুপ্ত। সেখানে তিনি ঐ বৃদ্ধ ব্যক্তিকে ‘কাকা’ বলে দাবি করেছেন। তিনি জানিয়েছেন, তিনি তাকে ভালভাবেই চেনেন। এরপর তিনি আরো বলেন, যেহেতু তিনি স্টেজের উপর অলস ভাবে বসে ছিলেন, সেই জন্যই তার কাকা অর্থাৎ ঐ কৃষক নেতা ছত্রপাল তাকে এসে থাপ্পড় মেরেছেন। তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে না হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’র এই ওয়েব সিরিজ প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Latest News

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি:  কিভাবে করবেন? এই পোস্টে সেটি নিয়েই আলোচনা করবো।পোস্ট সূচীপত্রঃ ব্লগিং করতে হলে কি কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img