39 C
Kolkata
Tuesday, April 23, 2024

Bank of India: ব্যাংক অফ ইন্ডিয়া অফিসারস’ অ্যাসোসিয়েশন বার্ষিক জেনারেল বডি মিটিং

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ    রবিবার, ২রা জানুয়ারী, ২০২২, ব্যাংক অফ ইন্ডিয়া অফিসারস’ অ্যাসোসিয়েশন ইস্টার্ন ইন্ডিয়া ব্র্যাঞ্চেস ইউনিট ৫৮তম বার্ষিক জেনারেল বডি মিটিং, মহাজাতি সদনে, অনুষ্ঠিত হল।

প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে সভার সূচনা করলেন, উপস্থিত কর্মকর্তারা তারা হলেন Sanjay Das G.S. of BOIOA, G.S. FBOIOA Sunil Kumar, G.S. AIBOC Soumya Datta & others. এই অনুষ্ঠানের মধ্য দিয়ে একটা সংগঠন চালাতে যা যা দরকার তা নিয়ে আলোচনা, এর মধ্যে যেমন পরে কেন্দ্রীয় সরকার ব্যাংককে বেসরকারি করনের ভ্রান্ত নীতি নিয়ে লোক সভায় বিল পাস করা এটা হলে ব্যাংকিং সেক্টরে কি সর্বনাশ হবে তার তীব্র সমালোচনা সঞ্জয় দাস বলেন এমন যদি চলে শুধু ব্যাংক কেন অন্য সেক্টর যেমন বিএসএনএল, কোল, রেল, এই সংস্থা গুলি চরম দুর্দশার সম্মুখিন। সৌম দত্ত বলেন আজ কৃষকরা বুঝিয়ে দিলো আন্দলন কি, তাদের আন্দলনের ফলে সরকারকে পিছিয়ে আস্তে হল, সুনীল কুমার তো কর্মীদের মধ্যে উঁচু তলার কর্মী ও নিচু তলার কর্মীদের মধ্যে যে একটা তফাৎ তুলে ধরলেন। এবার উপস্থিত কর্মকর্তারা কি বলল শুনুন।

আরও পড়ুন -  VIRAL: মোনালিসার বৃষ্টিতে নাচ দেখে মত্ত পবন সিং, ফ্যানেরা নিয়ন্ত্রণহীন ভিডিও দেখে

Latest News

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু।  এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব দিনেদিনে বেড়ে চলেছে। এখন সকলে জানেন। সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img