31 C
Kolkata
Friday, April 19, 2024

Horoscope: আজ ২৮শে ডিসেম্বর (১২ই পৌষ) মঙ্গলবার রাশিফল দেখুন

Must Read

(ARIES): আজ আপনি বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্ন নিন।

বৃষ (TAURUS): আজ আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

মিথুন (GEMINI): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। সাধারণ মানুষের জন্য সমাজসেবার কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। সমাজসেবায় বেশ খরচ হতে পারে। কাজের সাথে নিজের প্রতি যত্নশীল হন।

কর্কট (CANCER): আজ আপনার জলপথে বিপদের সম্ভাবনা আছে। আজ আপনি চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

আরও পড়ুন -  IPL 2023: IPL থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার চোটের কারণে, দুঃস্বপ্ন ওডিআই বিশ্বকাপে

সিংহ (LEO): আজ আপনি অম্ল সমস্যার ভুগতে পারেন। তেল মশলা যুক্ত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন। কম তেল দেওয়া পাতলা ঝোল খান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই কাটবে।

তুলা (LIBRA): আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন -  তরুণদের জন্য সুখবর, চালু হবে বেকার ভাতা, ১ এপ্রিল থেকে, বাজেটের আগেই

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো কিছুতেই সন্তুষ্ট থাকবেননা। সব ব্যপারে বেশ অসন্তোষ থাকতে পারেন। বেশি চিন্তা ভাবনা না করে মাথা ঠান্ডা রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন।

আরও পড়ুন -  Mimi Chakraborty: বিদেশে ছুটি কাটাচ্ছেন মিমি, ছোট্ট টপ-শর্টস পোশাকে

কুম্ভ (AQUARIUS): আজ আপনার স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ লেগেই থাকবে। নিজের মাথা ঠান্ডা রাখুন। নিজে থেকে স্ত্রীর সাথে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। বেশি ঝগড়াতে ক্ষতি বেশি হতে পারে।

মীন (PISCES): আজ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন।

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img